ভূজপুরে খেলার মাঠ রক্ষার দাবীতে মানববন্ধন

ফটিকছড়ি প্রতিনিধি: চট্টগ্রামের ফটিকছড়ির ভূজপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের অন্তর্গত সন্দীপনগর এলাকায় প্রস্তাবিত শেখ রাসেল স্টেডিয়াম রক্ষার দাবীতে মানববন্ধন করছে এলাকাবাসী।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার যুব  প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। যুবনেতা মোহাম্মদ মাসুদের সভাপতিত্বে তাৎক্ষনিক এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মোহাম্মদ সাঈদ, মোহাম্মদ ফারুসহ আরো অনেকেই।

সভায় বক্তরা ভূজপুর ইউনিয়নের সন্দীপ নগর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সরকারী ভাবে স্টেডিয়াম করার যে প্রস্তাব করা হয়েছে এটিকে সাধুবাদ জানিয়ে বলেন, একটি মহল স্থানীয়দের ভূল বুঝিয়ে খেলার মাঠের বিপক্ষে অবস্থান নিয়ে তৎপরতা চালাচ্ছে। যা কোন অবস্থাতেই মেনে নেয়া যায়না।

বক্তরা আরো বলেন যুবসমাজকে মাদক ইভটিজিং সহ অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখতে হলে খেলার মাঠ ও খেলাধুলার বিকল্প নেই। কোন অপশক্তির কথায় কর্ণপাত না করে সন্দীপ নগরে খেলার মাঠ করার দাবী জোর জানান তারা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানি বলেন, ফটিকছড়ির দুইটি পৌরসভা ও ১৮ ইউনিয়নে খাস জায়গার উপর সরকারী ভাবে একটি করে খেলার মাঠ হবে। ইতিমধ্যে কয়েকটি এলাকা থেকে আপত্তি এসেছে। তিনি আরো বলেন, বিএস খতিয়ান দেখে নয়। সবগুলো খতিয়ানে জায়গাটি খাস হলে তবেই খেলার মাঠের জন্য বিবেচনা করা হবে।

Scroll to Top