ব্যান্ডের শহর চট্টগ্রামে ‘জয় বাংলা’ কনসার্ট কাল

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ স্মরণে গত কয়েক বছর ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হয়ে আসছে জয় বাংলা কনসার্ট। প্রতি বছর ৭ মার্চ ঢাকায় এই কনসার্ট অনুষ্ঠিত হলেও এবার এই আয়োজন ঢাকার বদলে আগামীকাল বৃহস্পতিবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে হতে যাচ্ছে।

ইতিমধ্যে এ আয়োজনের সকল প্রস্তুতি শেষ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ও চট্টগ্রাম মহানগর পুলিশ।

এবারের কনসার্টে আর্টসেল, নেমেসিস, চিরকুটসহ ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন জনপ্রিয় ব্যান্ড দল সঙ্গীত পরিবেশন করবে। এছাড়া জনপ্রিয় শিল্পীরাও কনসার্টে গান করবেন। ২০১৫ সাল থেকে ঢাকার আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন করে আসছিল বাংলাদেশ আওয়ামী লীগের সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর তারুণ্যের প্লাটফর্ম ইয়াং বাংলা। করোনা মহামারির কারণে ২০২১ ও ২২ সালে কনসার্ট হয়নি।

জয় বাংলা কনসার্টের প্রস্তুতি দেখতে বুধবার বিকালে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী এবং কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান সিআরআই এর ট্রাস্টি নসরুল হামিদ।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, এই কনসার্ট চট্টগ্রামের তরুণ সমাজকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করতে সহায়তা করবে।

কনসার্ট উপভোগের জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকে: https://ticket.youngbangla.org/। এছাড়া আয়োজক ইয়াং বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে কনসার্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে: https://www.facebook.com/photo?  fbid=783320870511963&set=a.49244825626 । অনলাইনে রেজিস্ট্রেশন লিংকে প্রবেশ করে জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্ম-নিবন্ধন সনদ, মোবাইল নম্বর এবং ইমেইল অ্যাড্রেস দিতে হবে। অনলাইনে নিবন্ধন হলেই পাওয়া যাবে প্রবেশ টিকেট।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top