বাড়ি ফেরার পথে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই, একজন ধরা

আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনায় এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

রবিবার (৩ মার্চ) রাতে উপজেলার জয়কালী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার তথ্যমতে তার বাড়ি থেকে ছিনতাইয়ের ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটক ছিনতাইকারি মো, তৌহিদুল ইসলাম প্রকাশ মোহন (২৬) আনোয়ারা সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোহাম্মদ আলী সওদাগর বাড়ির মো. আলীর ছেলে।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ বলেন, গতকাল (রবিবার) রাতে বিশেষ অভিযান চালিয়ে তৌহিদুল ইসলাম নামের একজন ছিনতাইকারীকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। সে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা মোবাইল ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে।

আনোয়ারা সদরে মোবাইল ব্যাংকিং ব্যবসা করতেন ব্যবসায়ী মো. কলিমউল্লাহ। গত শনিবার সাড়ে দশটার দিকে প্রতিদিনের ন্যায় ব্যবসার কাজ শেষে সাইকেলে চালিয়ে বাড়ি ফেরার পথে  ডুমুরিয়া শাহ-ই দরবার ইসলামি কমপ্লেক্সের সামনে এলে ছিনতাইকারিরা পেছন থেকে ধাক্কা দিয়ে পেলে দেন তাকে। পরে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে ৫টি মোবাইল ও নগদ দেড় লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারিরা। পরে এলাকাবাসি তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে এ ঘটনায় আহতের বাবা মৌলানা মুজাম্মেল হক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

চাটগাঁ নিউজ/এমআর/এসএ

Scroll to Top