ব্যথা পেয়েও পরদিন মাঠে তামিম

চাটগাঁ নিউজ ডেস্কঃ মঙ্গলবার (৯ জানুয়ারি) পেস বোলার তাসকিন আহমেদের আচমকা লাফিয়ে ওঠা ডেলিভারি তর্জনিতে লাগার কারণে ব্যথা নিয়ে নেট ছেড়ে চলে যান তামিম ইকবাল। এরপর ফিজিও বায়েজিদ তাঁর ব্যথা পাওয়া আঙ্গুলে ব্যান্ডেজ করে দিলে তাৎক্ষণিকভাবে প্রশ্ন জাগে, তবে কি আঘাত গুরুতর?

ফিজিও জানিয়ে দিয়েছিলেন, এই প্রশ্ন অমূলক, আঘাত মোটেও গুরুতর নয়। তামিম ইকবাল পরদিনই (আজ বুধবার) নেটে ব্যাট করতে পারবেন। তামিমের ঘনিষ্ট সূত্রও তাই জানিয়েছিল। তিনি একা নন। দুই সিনিয়র পার্টনার মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদকে সাথে নিয়েই শেরে বাংলায় প্র্যাকটিসে দেখা মিললো তামিমকে।

বলের আঘাতের পরদিনই তামিম ইকবালের নেটে আসা এবং নিজ দল নিয়ে অনুশীলনে বিষয় নিয়ে কথা বলেছেন ফরচুন বরিশাল কোচ মিজানুর রহমান বাবুল। তিনি প্রথমেই জানিয়ে দেন, তামিম ঠিক আছেন।
তিনি আরো বলেন, কাল একটা বল লাফ দিয়ে আঙ্গুলে আঘাত হেনেছিল। সেটা তেমন প্রভাব ফেলেনি। আঙ্গুল ঠিক আছে। অতিরিক্ত কোনো কিছু যাতে না হয় সে জন্য কাল অনুশীলন বন্ধ করে দিয়েছিলো তামিম। আজ পুরোপুরি ব্যাট করেছে।

বরিশাল কোচ জানিয়ে দেন, তাদের সত্যিকার অনুশীলন শুরু হবে আগামী ১৪ জানুয়ারি থেকে। এখন স্থানীয় ক্রিকেটারদের নিয়ে আনঅফিসিয়াল প্র্যাকটিস সেশন হয়েছে। এমনটা জানিয়ে বাবুল বলেন, “আমরা অফিসিয়ালি অনুশীলন শুরু করব ১৪ তারিখ থেকে। দেশি খেলোয়াড় যারা আছে আমাদের, যেহেতু পরিবেশ আছে, কাজেই কাজ করছি তাদের নিয়ে। আর একটা বন্ডিংয়েরও ব্যাপার আছে। এজন্য একসঙ্গে আসছি, গল্প করছি। টুকটাক স্কিল নিয়ে কাজ করছি”।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top