বোয়ালখালী সংবাদ পত্রিকার ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী সংবাদের ১০তম বর্ষপুর্তি পালন করা হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর)  বিকেলে উপজেলার একটি রেষ্টুরেন্ট কনফারেন্স হল রুমে কেক কেটে এই বর্ষপুর্তি পালন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পত্রিকার সাবেক উপদেষ্টা ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা মরহুম মোছলেম উদ্দিন আহমদ, সাবেক চেয়ারম্যান মরহুম আতাউল হক, সাবেক চেয়ারম্যান মরহম নুরুল আলমসহ জন্য দোয়া মাহফিল ও দেশের মানুষের কল্যাণ জন্য বিশেষ দোয়া মুনাজাত করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ মাওলানা আবদুল কাদের।

এতে বোয়ালখালী সংবাদের সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক প্রভাস চক্রবত্তীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালখালী পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম রাজা।

এতে বক্তব্য রাখেন বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেদওয়ানুল হক টিপু , দেলোয়ার হোসেন হাসান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল ছোবহান, হাজি হামিদুল হক, সাইফুল্লা খালেদ চৌধুরী, বনি হাসান চক্ষু চিকিৎসালয় প্রতিষ্ঠাতা এম এ তালেব। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মিজানুর রহমান সেলিম, পূর্ব গোমদন্ডী সরকারি প্রাথমিক পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান চৌধুরী (মনসুর), ক্রাড়ী সংগঠক এস এম জসিম উদ্দিন, মোঃ জসীম উদ্দিন, দক্ষিণ জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ সাংগঠনিক সম্পাদক সজীব বৈদ্য, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ বোয়ালখালীর সাধারণ সম্পাদক সরোজ চৌধুরী, বাংলা টিভির স্টাফ রিপোর্টার এমরান চৌধুরী, বোয়ালখালী প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী, প্রচার সম্পাদক এস এম নঈম উদ্দিন, শাহ আলম বাবুল, জাহিদ হাসান, মোঃ খোরশেদ আলম,  চট্টগ্রাম দক্ষিণ জেলা তথ্য প্রযুক্তি লীগের আহবায়ক মর্জিনা বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবদুল ছাত্তার, মোঃ হোসেন, মোঃ আলম, উপজেলা ছাত্রলীগ নেতা হিমেল, বোয়ালখালী সংবাদের প্রতিষ্ঠাতা সৈয়দ মোঃ নজরুল ইসলামের সন্তান সৈয়দা ফারিহা ইসলাম, সৈয়দ মোঃ ফাহিম ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, পত্রিকাটি গত ১০ বছরে বোয়ালখালী পাঠকের মনে জায়গা করে নিয়েছে। ২০১৯ সালে যখন দেশের করোনাকালিন, সে সময়ে বোয়ালখালী সংবাদ ভূমিকা ছিল বেশ প্রশংসনীয়। পত্রিকা তার নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে দেশের সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসাবে কাজ করে যাচ্ছে।

Scroll to Top