বোয়ালখালী প্রেসক্লাবের কমিটি গঠন

বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। মোঃ সিরাজুল ইসলাম (দৈনিক যুগান্তর) কে সভাপতি ও ইয়াছিন চৌধুরী (সি-প্লাস টিভি)কে সাধারণ সম্পাদক নিবার্চিত করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

শুক্রবার (৩ নভেম্বর) রাতে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সভাপতি মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে সভার উপস্থিত সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে মেয়াদ উর্ত্তীণ কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

সভার দ্বিতীয় অধিবেশন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সদস্য মো: লোকমান চৌধুরীর পরিচালনায় ও উপস্থিত সদস্যবৃন্দের স্বতঃস্ফূর্ত সম্মতিতে বিগত কমিটির সভাপতি মোঃ সিরাজুল ইসলামকে (দৈনিক যুগান্তর) ও মো: ইয়াছিন চৌধুরীকে ( সিপ্লাসটিভি) সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য নির্বাচিতরা হলেন সিনিয়র সহ সভাপতি এডভোকেট সেলিম চৌধুরী ( দৈনিক সকালের সময়), মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ ( বিজয়টিভি) কে যুগ্ম সাধারণ সম্পাদক, সৈয়দ মোঃ নজরুল ইসলাম( দৈনিক চট্টগ্রাম প্রতিদিন)কে  সাংগঠনিক সম্পাদক,  প্রভাস চক্রবর্তী ( দৈনিক স্বাধীন সংবাদ) কে অর্থ সম্পাদক, এস এম নাঈম উদ্দিন(দৈনিক কালের কন্ঠ) কে দপ্তর সম্পাদক, মোঃ জাহিদ হাসান( দৈনিক কালবেলা) কে প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং এস এম মঞ্জুর আলম( দৈনিক আজাদী), লোকমান চৌধুরী ( বাংলা টিভি), অধীর বড়ুয়া (দৈনিক চট্টগ্রাম মঞ্চ), এমরান চৌধুরী ( বাংলা টিভি) কে কার্যনির্বাহী সদস্য করে ১৩ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

এসময় নবগঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দ ছাড়া ক্লাবের সাধারণ সদস্য হিসেবে উপস্থিত ছিলেন- শাহ আলম বাবলু, খোরশেদ আলম (বাংলাদেশ সমাচার)খোরশেদুল আলম ( সিএনএন বাংলাদেশ) প্রমুখ নেতৃবৃন্দ।

Scroll to Top