বোয়ালখালীর শাহ্ মাবুদিয়া দরবারের ঈদে মিলাদুন নবী (দ.) অনুষ্ঠিত

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী উপজেলার ঐতিহ্যবাহী শাহ্ মাবুদিয়া দরবার শরীফের উদ্যোগে ও আঞ্জমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়ার ব্যবস্থাপনায় পবিত্র জশনে জুলুস ও ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় সাজ্জাদানশীন আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আব্দুল করিম আলকাদেরীর সদারতে ও হুজুর আল্লামা শাহসুফি পীর মুফতি মোহাম্মদ আবদুর রহীম আলকাদেরী (রহ.)’র সাহেবজাদা শাহ মাওলানা হাফেজ সৈয়দ মোহাম্মদ আবদুর রকিব রাহাতের নেতৃত্বে জশনে জুলুসের র‍্যালিটি জিকির, সালাত-সালাম, হামদ ও নাত সহকারে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে দুপুর সাড়ে ১২টায় খিতাপচর আজিজিয়া মাবুদিয়া সিনিয়র মাদ্রাসা ময়দানে জমায়েত হয়।

এসময় বক্তারা বলেন, প্রিয় নবী (সা.) আগমনে দুনিয়ায় এলো শান্তির বারতা। মানবজাতির জন্য রহমত হিসেবে আল্লাহ তায়ালা তাঁকে পাঠিয়েছেন। ঈমানের গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে মিলাদুন্নবী (সা.)’র প্রতি সম্মান ও মহব্বত।

মিলাদুন্নবী (সা.) মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা মাহবুবুল আলম কাদেরী, কাজী মোহাম্মদ শাহী এমরান কাদেরী, মাওলানা মনছুর আলম কাদেরী, মাওলানা মনজুর হোসাইন, মাওলানা আব্দুল কুদ্দুছ আলকাদেরী, মাওলানা নজীর আহম্মেদ, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা অহিদুল আলম রহিমী, মাওলানা আব্দুল খালেক কাদেরী, মাওলানা ইমাম উদ্দিন রহিমী, মাওলানা রুহুল আমীন রহিমী প্রমুখ।

চাটগাঁ নিউজ/ইয়াসিন/জেএইচ

Scroll to Top