বোয়ালখালীতে রাতের আঁধারে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত ৪

চাটগাঁ নিউজ ডেস্কঃ বোয়ালখালীতে জমি নিয়ে বিরোধের জেরে রাতের আঁধারে সন্ত্রাসীদের অতর্কিত হামলায় নারীসহ চারজন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৪ এপ্রিল) রাত ১০টা ৩০ মিনিটে উপজেলার পূর্ব গোমদন্ডী ঘোষপাড়া মনুঘোষের বাড়িতে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকার হরিমোহন দাশের সাথে ভুক্তভোগী অনিল দাশের দীর্ঘদিন ধরে চলাচলের রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিলো। সর্বশেষ পৌর মেয়রের সমঝোতায় ও অনুমতিতে রাস্তায় ইট বিছিয়ে তা সংস্কার করেন ভুক্তভোগী পরিবার। তার জের ধরে হরিমোহন দাশের ছেলে রাজীব দাশ, বাপ্পী দাশ ও সুমন দাশ স্থানীয় ২০-২৫ জনের সন্ত্রাসী গ্রুপ ভাড়া করে দেশীয় অস্ত্রসমেত ভুক্তভোগী পরিবারের ওপর হামলা চালায়। এতে অনিল দাশের স্ত্রীসহ পুত্ররা গুরুতরভাবে আহত হয়।

এ ঘটনায় আহতরা হলেন- অনিল দাশ, তার স্ত্রী রিনা দাশ, তার দু পুত্র রুবেল দাশ ও রিপন দাশ।

ভুক্তভোগী অনিল দাশ জানান, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষের সাথে চলাচলের রাস্তা নিয়ে বিরোধ চলছিলো। সর্বশেষ স্থানীয় পৌরমেয়রের অনুমতি নিয়ে রাস্তা সংস্কারের জন্য ইট বিছানো হয়। কিন্তু প্রতিপক্ষরা তা মানতে না পেরে স্থানীয় সন্ত্রাসীদের ভাড়া করে রাতে হামলা চালায় ও রাস্তায় বিছানো ইট পুকুরে ফেলে দেই। সে সাথে তাকে ও তার স্ত্রী পুত্রদের লোহার রড, গাছ দিয়ে পিটিয়ে আহত করে।

তিনি আরো বলেন, সন্ত্রাসীরা আমার স্ত্রীকে গুরুতরভাবে আহত করে। রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হয়। প্রতিপক্ষরা এখনো আমাদের হুমকি দিয়ে যাচ্ছে। তারা প্রভাবশালী হওয়ায় পুলিশ প্রশাসনও আমাদের মামলা নিচ্ছে না। এ অবস্থায় আমার পরিবার প্রাণ নাশের ঝুঁকিতে আছে। প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার চাইছি।

চাটগাঁ নিউজ/এসবিএন


Scroll to Top