বোয়ালখালীতে উপজেলা চেয়ারম্যান হতে চান জাহেদুল

বোয়ালখালী প্রতিনিধিঃ সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ চলে এসেছে। এবারে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না দিয়ে নির্বাচন উন্মুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। তবে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে লড়তে চান দক্ষিন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক মোঃ জাহেদুল হক।

গত ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবার পরপরই এ মাসের মধ্যেই তফসিল ঘোষণা হবার কথা রয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের। ইতিমধ্যেই অনেকে চেয়ারম্যান এবং ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য দোয়া ও সমর্থন চেয়ে ব্যানার ও ফেস্টুন টাঙিয়ে জানান দিচ্ছেন।

এ বিষয়ে দক্ষিন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ জাহেদুল হক বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করতে সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করছি। জণগণের ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে, স্মার্ট বোয়ালখালী নির্মাণ ও সকল উন্নয়ন সহ জণগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

উল্লেখ্য,বোয়ালখালী থানাধীন পশ্চিম শাকপুরা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম মোঃ জাহেদুল হকের। তিনি চট্টগ্রাম কলেজিয়েট হাই স্কুল থেকে ১৯৮৫ সালে এসএসসি এবং চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ থেকে ১৯৮৭ সালে এইচএসসি পাশ করেন। ১৯৯২ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থইস্ট লুইসিয়ানা ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করেন। চট্টগ্রাম চেম্বার অব কমার্সের প্রাক্তন পরিচালক মো. জাহেদুল হক পেশাগত জীবনে স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি, মেসার্স জাহেদ ব্রাদার্সের প্রোপ্রাইটর, মেসার্স নূর অয়েল অ্যান্ড ফুড প্রোডাক্টস্ ও মেসার্স আরাফাত লিমিটেডের পরিচালক।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top