বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সংবাদ সম্মেলন; দাবি আদায়ে ৩দিনের কর্মবিরতির ঘোষণা

রাঙামাটি প্রতিনিধি: ক্যাডার কম্পোজিশনের সুরক্ষা,  পদোন্নতি পদসৃজন, স্কেল আপগ্রেডেশন ও আন্ত:ক্যাডার বৈষম্য নিরসনসহ বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ন্যায্য দাবি সমূহ আদায়ে বিসিএস সাধারন শিক্ষা সমিতি রাঙামাটি জেলা ইউনিটের উদ্যোগে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মঙ্গলবার সকালে রাঙামাটি সরকারী কলেজের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। রাঙামাটি সরকারী কলেজের অধ্যক্ষ তুষার কান্তি বড়ুয়ার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি রাঙামাটি ইউনিটের সাধারণ সম্পাদক এসএম আবুল হাসেম।

এসময় অন্যান্যদের মধ্যে রাঙামাটি কলেজের উপাধ্যক্ষ প্রফেসার জাহেদা সুলতানা, রাঙামাটি শিক্ষক পরিষদের সম্পাদক শান্তনু চাকমা, রাঙামাটি কলেজের উদ্ভিতবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সৌরভ হোসেন, রাঙামাটি সরকারী কলেজ ও রাঙামাটি সরকারী মহিলা কলেজের শিক্ষকবৃন্দসহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ এসময় উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে দাবি আদায়ে আগামী ২ অক্টোবর ২০২৩ সারাদেশে একদিনের কর্মবিরতী পালন করা হবে। এতে করে  শিক্ষা ক্যাডারের ন্যায্য দাবি পূরণে দৃশ্যমান অগ্রগতি না হলে আগামী ১০, ১১ ও ১২ই অক্টোবর সারাদেশে টানা তিন দিনের কর্মবিরতী কর্মসূচি পালন করা হবে।

Scroll to Top