বাসায় আত্মহত্যা করতে না পেরে থানা হাজতে ঝুলে মরলো জুয়েল!

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার হাজত খানায় মো. জুয়েল (২৬) নামের এক আসামি ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (৩ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশের দাবী জুয়েল নিজের পরণের শার্ট ভেন্টিলেটরের সঙ্গে পেছিয়ে আত্মহত্যা করেছে।

এর আগে নিজ বাসায় আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছিল জুয়েল।

মো. জুয়েল চান্দগাঁও খেজুরতলা এলাকার মৃত আব্দুল মালেক প্রকাশ আব্দুল মাবুদের ছেলে। সে একটি ডাকাতি মামলায় গ্রেপ্তার হয়েছিল।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, গতকাল রাতে পরোয়ানামূলে আসামি মো. জুয়েলকে গ্রেপ্তার করে থানার হাজতখানায় রাখা হয়। আজ ভোরে জুয়েল নিজের পরনের শার্ট খুলে হাজতের ভেন্টিলেটরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে মৃত্যুবরণ করে। সিসিটিভির ফুটেজে তা দেখা যায়।

ওসি আরও বলেন, জুয়েলের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে মোট ৭টি মামলা রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক হতাশা থেকে আত্মহত্যা করেছেন তিনি।

এদিকে থানা হাজতে ছেলের মৃত্যুর খবর পেয়ে সকালে থানায় যান জুয়েলের মা মিনারা বেগম ও বড় বোন সালমা আক্তার। বোন বলেন, তিন দিন আগে তাঁর ভাই বাসার বাথরুমে পরনের বেল্ট ঝুলিয়ে আত্মহত্যা চেষ্টা করেছিল। তাঁদের কারণে পারেনি। কেন আত্মহত্যা করছেন, তা জানতে চাইলে সালমা আক্তার বলেন, ‘আমার ভাই আগে খারাপ ছিল। এখন ভালো হওয়ার চেষ্টা করছে। কিস্তি নিয়ে তাকে একটি অটোরিকশা কিনে দিয়েছিল মা। কিন্তু সেটি ভাই চালায়নি। ভাড়ায় আরেকটি গাড়ি চালাচ্ছিল। বিভিন্ন পাওনাদার মা ও ভাইয়ের কাছে ৬০ হাজার টাকার বেশি পেত। মূলত এসব কারণে ভাই আত্মহত্যা করেছে।’

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top