বালি আর্কেডে ‘এলিট’র নতুন আউটলেট উদ্বোধন

চাটগাঁ নিউজ ডেস্ক: বন্দরনগরী চট্টগ্রামের চকবাজার বালি আর্কেডে তারুণ্যের ক্রেজ ফ্যাশন হাউজ ‘এলিট’র ৮ম আউটলেট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) বালি আর্কেডের ২য় তলায় ফিতা কেটে এই আউটলেটটির সূচনা করা হয়।

উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেঠ গ্রুপের সিইও মুহাম্মদ আফতাব আলম শেঠ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মুহাম্মদ আবদুল মান্নান ও শেঠ গ্রুপের ডিরেক্টর তুলু উশ শামস। এ সময় উপস্থিত ছিলেন ফ্যাশন আউটলেট ‘এলিট’ লাইফ স্ট্যাইল লি.’র চেয়ারম্যান মামুন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক জান্নাতুল ফেরদৌস।

এছাড়া উপস্থিত ছিলেন প্রফেসর মুনসুর উদ্দিন আহম্মেদ, কামরুল ইসলাম ইকবাল, জাহাঙ্গীর আলম, টিপু সুলতান, শফিউল আলম, মিজান।

শেঠ গ্রুপের সিইও মুহাম্মদ আফতাব আলম বলেন, আমি প্রথমে ভেবেছি ‘এলিট’র প্রোডাক্ট অনেক দাম রাখা হবে। কিন্তু এখানে এসে প্রোডাক্টের যে কোয়ালিটি দেখলাম সেই তুলনায় তারা মূল্য অনেক কম রাখছে। বিশাল এরিয়া নিয়ে তারা এখানে যাত্রা শুরু করেছে আমি আনন্দিত। আশা করি গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে ব্রান্ডের কাপড় কিনতে পারবেন।

এলিট’ চেয়ারম্যান মামুন চৌধুরী বলেন, আপনার সামর্থ্যের মধ্যে আপনি আমাদের শোরুম হতে পণ্য কিনতে পারবেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই যদি দেশীয় ব্র্যান্ডগুলোকে প্রমোট করি তাহলে বিদেশী ব্র্যান্ডগুলোর পাশাপাশি দেশীয় ব্র্যান্ড টিকে থাকবে এবং দেশে কর্মসংস্থান’র সৃষ্টি হবে। আমরা বাঙ্গালী জাতির ঐতিহ্য, শিল্প, সংস্কৃতি, রং-তুলির সমন্বয়ে প্রথা বিরোধী ডিজাইন নিয়ে মানসম্মত প্রোডাক্ট উপহার দেওয়ার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, এক বছরের মধ্যেই আমরা সারা বাংলাদেশে মোট ৮টি শোরুম খুলেছি। ঢাকার মিরপুর থেকে চট্টগ্রামের সানমার আমরা চেষ্টা করছি এলিট সারা দেশে ছড়িয়ে দিতে। দেশের একমাত্র ব্রান্ড হিসেবে আমরাই একদম সুলভ মূল্যে কোয়ালিটিফুল কাপড় উপহার দিচ্ছি।

মধ্যবিত্ত শেণির জন্য ‘এলিট’ নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। সীমিত আয়ের ক্রেতা সাধারণের জন্য ‘এলিট’ স্বল্পমূল্যে নিয়ে এসেছে আরামদায়ক, আধুনিক, রুচিশীল, মানসম্মত, নান্দনিক সব আউটফিট। এখানে পাওয়া যাচ্ছে ৯৯ টাকা থেকে ৯৯৯ টাকার মধ্যে সব ধরনের জেন্টস পোশাক। এলিট’র টি-শার্ট ৩৫০ টাকা, পলো শার্ট ৬০০ টাকা, ক্যাজুয়াল হাফ শার্ট ৫০০ টাকা, ক্যাজুয়াল ফুল শার্ট ৭০০, গ্যাবার্ডিন প্যান্ট, ডেনিম, পাঞ্জাবি মাত্র ৯৯৯ টাকা।

Scroll to Top