বায়েজিদে নারীর ফাঁদে ফেলে অপহরণ, গ্রেপ্তার ৫

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম নগরীর বায়েজিদে দুই ব্যক্তিকে অপহরণ করে মারধর ও টাকা আদায়ের মামলায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-আমিনুল ইসলাম শরীফ (২২), তোফাজ্জল হোসেন হৃদয় (২২), মো. হৃদয় (২২), মো. মিনহাজুল আবেদীন মারুফ (২২) ও ওয়াজেদ হোসেন টিটু (২২)।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা চাটগাঁ নিউজকে জানান, আরাফাত রহমান সানি একজন টাইলস মিস্ত্রি। তিনি জুমায়রা ডেভেলপার নামে একটি কোম্পানিতে চাকরি করেন। গত ১৭ জানুয়ারি রাত পৌনে ১০টায় ষোলশহর ২ নম্বর গেট থেকে বাসায় ফিরছিলেন। পথে এক অজ্ঞাতনামা মহিলা নিজেকে অসুস্থ বলে তাকে রৌফাবাদ পৌঁছে দিতে আকুতি করেন। তার অনুরোধে সিএনজি অটোরিকশাযোগে তাকে নিয়ে রৌফাবাদ পৌঁছামাত্রই চার জন ব্যক্তি তাকে জোর করে একটি বাড়ির ছাদে নিয়ে যায়। পরে তাদের আরও ছয় সহযোগী এসে তার কাছ থেকে মোবাইল, টাকা, হাতে থাকা স্বর্ণের আংটি ছিনিয়ে নেয়।

এরপর তার কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তখন তিনি তার এলাকার বড় ভাই বাবু আহমেদ নামে একজনকে বিষয়টি জানালে তিনি ২০ হাজার টাকা নিয়ে ঘটনাস্থলে যান। অপহরণকারীরা তার কাছ থেকে টাকা নিয়ে তাকেও আটকে রাখে। পরে তাদেরকে ঘটনা পুলিশকে না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়।

তিনি আরও বলেন, পরদিন তারা থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় গতকাল শুক্রবার রাতে বায়েজিদে এশিয়াটিক কটন মিলের প্রাণ কোম্পানির গাড়ি ওয়াশিংয় স্থলের পশ্চিম পাশ থেকে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীকে দিয়ে কৌশলে অপহরণ করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা স্বীকার করেছে আসামিরা। আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top