বান্দরবানে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

চাটগাঁ নিউজ ডেস্ক : বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার মায়ানমার সীমান্তবর্তী এলাকায় সড়ক দুর্ঘটনায় রতন বড়ুয়া নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আজুখাইয়া ফকিরপাড়া রাবার বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রতন বুড়ুয়া (৩৯) ঘুমধুম ৬ নম্বর ওয়ার্ডের অরিবৃন্দু বড়ুয়ার ছেলে।

স্থানীয়রা জানান, আজুখাইয়া ফকিরপাড়া রাবার বাগান নামক স্থানে একটি আকাশমণি গাছ বোঝাই একটি তিন চাকার ট্রলিগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় টলি গাড়িতে থাকা গাছের মালিক রতন বড়ুয়া (৩৯) ঘটনাস্থলে নিহত হন। গাড়িতে থাকা আরেক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ঘুমধুম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আজুখাইয়ার শিক্ষক আবু ছৈয়দ বলেন, ‘আমাদের সামনে এই দুর্ঘটনাটি ঘটেছে। আহত একজনকে আমরা সকলে সহযোগিতা করে নিকটস্থ উখিয়া হাসপাতালে পাঠিয়েছি।’

নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো. আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করে বলেন, ফকিরপাড়া রাবার বাগান এলাকায় গাড়ি উল্টে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top