বান্দরবানে আটক পর্যটক ছিনতাইকারী ২ আসামি

নিজস্ব প্রতিবেদকঃ বান্দরবান জেলা প্রশাসন নিয়ন্ত্রিত মেঘলা পর্যটন কেন্দ্রে ঘুরতে আসা পর্যটক দম্পতিকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনার দুই দিন যেতেই অভিযুক্ত ২ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বান্দরবান পুলিশ প্রশাসন।

গত (১৮ ডিসেম্বর) ময়মনসিংহ থেকে মোটর সাইকেলযোগে বান্দরবান ভ্রমণে আসা তসলিম উদ্দিন দম্পতি মেঘলা পর্যটন কেন্দ্র ভ্রমণ শেষে সন্ধ্যা সাড়ে ৫টায় ফেরার পথে গতি রোধ করে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এসময় তাদের কাছে থাকা নগদ ২৫ হাজার টাকা এবং ২টি মোবাইল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা ১১টায় বান্দরবান পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, মেঘলায় তসলিম উদ্দিন দম্পতিকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, আটকদের নিকট থেকে ছিনতাই করা টাকা উদ্ধার করা না গেলেও মোবাইল-টাকা ছিনতায়ের শিকার তসলিমের ব্যবহৃত মানিব্যাগ এবং মোটরসাইকেলের চাবি উদ্ধার করা হয়েছে।

জানা যায় আটকৃতরা বান্দরবান সদরের হাফেজ ঘোনা এলাকার আবদুল আলমের ছেলে আবদুর রহমান ওরফে বাছা (২৮) এবং মেঘলা পর্যটন চাকমা পাড়া এলাকার মৃত সেলিমের ছেলে মহিউদ্দিন (২২)। এই ঘটনায় জড়িত মুন্না নামে আরও একজনকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

Scroll to Top