বাঁশখালী’র প্রধান সড়ক ফের গাড়ি ভাঙচুর, আটক ১

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালীতে হরতাল সমর্থনে গন্ডামারা ইউপি চেয়ারম্যান ও বহিষ্কৃত বিএনপি নেতা লিয়াকত আলী নামে স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। আজ সকাল ১১ টার  সময় বাঁশখালী থানাধীন চাম্বল ইউনিয়নের প্রধান সড়ক চাম্বল বাজারের দক্ষিণে মিছিল করার সময় বাস এবং সি এন জি ভাংচুর করে।

এ সময় বাঁশখালী থানা পুলিশ তাদেরকে প্রতিহত করে, মিছিল সমর্থনের একজনকে আটক করেছে বাঁশখালী থানা পুলিশ।

অন্য দিকে মিছিল করার পরে তাদের ফেইসবুক আইডিতে সেটি শেয়ার ও করতে দেখা যায়। উক্ত ভিডিও তে দেখা যায় প্রায় ৩০ থেকে ৪০ জন লোক স্লোগান দিয়ে চাম্বল বাজার থেকে দক্ষিণের দিকে এগিয়ে গেলে চলাচলের রাস্তায় থাকা একটি বাস ভাঙচুর করতে দেখা যায়।

উলেখ্য, যে বিএনপির ডাকা হরতালের প্রথম দিনের শুরুতে এই তান্ডব। অন্য দিকে জাতীয় নির্বাচনের প্রচার -প্রচারণা’র প্রথম দিনের এই রকম তান্ডব দেখে মানুষের মনে ক্ষোভ সৃষ্টি হয়েছে বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধাংশু শেখর হালদার মোটুফোনে বলেন,আজ অনুমানিক ১১  সময় চাম্বল ইউনিয়নের চাম্বল বাজারের দক্ষিণে বি এন পির লোকজন মিছিল করতেছে, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের প্রতিহত করি। পরে ঘটনাস্থল থেকে একজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করি। অন্য দিকে যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের নাম টিকানা আমাদের হাতে চলে এসেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Scroll to Top