বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র ভিডিও ধারণ, গ্রেফতার ৭

চাটগাঁ নিউজ ডেস্কঃ বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র, এরপর ভিডিও ধারণ করে প্রতারণা। নগরীতে এমন এক প্রতারণার ঘটনায় পুলিশের জালে আটক হয়েছে প্রতারক চক্রের ৭ সদস্য।

শনিবার (২৭ এপ্রিল) গণমাধ্যমকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামী থানার ওসি সঞ্জয় কুমার সিনহা।

এর আগে শুক্রবার (২৬ এপ্রিল) রাতে বায়েজিদ বোস্তামী এলাকার রুপনগরের একটি বাড়িতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- মো. আসিফ (২৩), মো. মোরশেদ (২৯), মো. সাজে শরীফ (৪০), মো. আবুল হাসেম (৩৫), মো. নাসির উদ্দিন (৩৯), জেসমিন আক্তার (৪০) ও ফাতেমা খাতুন (২৬)।

থানা সূত্রে জানা যায়, ভুক্তভোগী শ্রীকান্ত শীল ডিগ্রি ২য় বর্ষের ছাত্র। তার সাথে ৩/৪ দিন আগে ইমু এ্যাপের মাধ্যমে পরিচয় হয় মো. আসিফ নামে একটি ছেলের। ধীরে ধীরে তাদের মধ্যে গভীর বন্ধুত্ব তৈরী হয়। মূলত এটা ছিল আসিফকে দিয়ে প্রতারক চক্রের প্রতারণার ফাঁদ।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানার ওসি সনজয় কুমার সিনহার কাছে জানতে চাইলে তিনি বিষয়টি নিশ্চিত করে চাটগাঁ নিউজকে জানান, গত ২৫ এপ্রিল রাত ৮টার দিকে বায়েজিদ বোস্তামী থানাধীন রুপনগর আবাসিক গেইটের সামনে দেখা করে। তখন অভিযুক্ত মো. আসিফ ভুক্তভোগী শ্রীকান্ত শীলকে কৌশলে রুপনগর আবাসিকের আদনান ভিলার ৩য় তলার একটি ভাড়া বাসায় নিয়ে যায়। বাসায় ঢুকানোর সাথে সেখানে থাকা আরো ৪ জন পুরুষ ও ২ জন মহিলা মিলে তাকে মারধর করে। এক পর্যায়ে তার মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৪৫০ টাকা হাতিয়ে নেন। সে সাথে ভুক্তভোগী শ্রীকান্তকে বিবস্ত্র করে অভিযুক্ত আসিফের মোবাইল দিয়ে ভিডিও ধারণ করে।

তিনি আরও জানান, আসামীরা ভুক্তভোগীর বিবস্ত্র ভিডিও ধারণ করে তার কাছ থেকে ১ লাখ টাকা চাঁদা দাবী করে। তাদের দাবীকৃত চাঁদা না দিলে ভুক্তভোগীর বিবস্ত্র ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করে। এবং তাদের দাবীকৃত চাঁদা না পেয়ে অটোরিকশা যোগে তাকে পাঠিয়ে দেয়। পরবর্তীতে ভুক্তভোগী উক্ত ঘটনার বিষয়টি বায়েজিদ বোস্তামী থানায় জানালে পুলিশ রুপনগর আবাসিক এলাকায় ও কর্ণফুলী এলাকায় অভিযান চালাই। অভিযানে অপর একজন ভিকটিম মো. আরমান (২৩) কে হাত পা-বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top