ফেনীতে ৭৪৫ প্রশিক্ষণার্থীকে ল্যাপটপ দিলেন প্রতিমন্ত্রী পলক

ফেনী প্রতিনিধিঃ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, আমাদের তরুণ-তরুণীরা জব শিকার হবে না, জব ক্রিয়েটর হবে।

বুধবার দুপুরে ফেনী শহরের ট্রাংক রোডের পিটিআই মাঠে জেলা প্রশাসন এবং তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এই সময় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আরো বলেন, তথ্য ও প্রযুক্তির জ্ঞানার্জনের মাধ্যমে নিজের দেশে, নিজের গ্রামে ও নিজের ঘরে বসেই আয় করে সমৃদ্ধ করবে সামগ্রিক অর্থনীতিকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণ-তরুণীদের প্রশিক্ষণ দিয়ে হাতে বিশ্বজয়ের হাতিয়ার তুলে দিয়েছেন। শেখ রাসেল ডিজিটাল ল্যাবের মাধ্যমে প্রতিটি জেলায় বেকার তরুণ তরুণী নিজেকে প্রশিক্ষণের আওতায় নিয়ে আসা হবে।

এসময় উক্ত প্রকল্পে প্রশিক্ষণ সম্পন্নকারী ফেনী, চাঁদপুর ও লক্ষীপুর জেলার ৭৪৫ জন নারী প্রশিক্ষনার্থীর মাঝে ল্যাপটপ বিতরণকালে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার।

তাছাড়া অনুষ্ঠানে ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক মো. মোস্তফা কামাল, ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top