ফেনীতে ত্রাণ দিয়ে ফেরার পথে সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ৯ জন আহত

সীতাকুণ্ড প্রতিনিধি : ফেনীতে বন্যা দুর্গতদের ত্রাণ সহায়তা দিয়ে চট্টগ্রামে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ৯ জন গুরুতর আহত হয়েছে।

আজ শুক্রবার (৩০ আগষ্ট) ভোর সাড়ে ৫টার সময় সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের আর আর জুট মিলের সামনে মহাসড়কে ঘটনা ঘটে।

জানাযায়, চট্টগ্রাম থেকে একদল স্বেচ্ছাসেবী ফেনীর বন্যা দুর্গত এলাকায় ত্রাণ দিয়ে ফেরার পথে তাদের বহনকারী একটি পিকআপ বাঁশবাড়ীয় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এই সময় গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা নয়জন গুরুতর আহত হয়।

খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হচ্ছে- মালেক মিয়া (২৩), রিফাত হোসেন (২১), লিয়াকত (২৬), মইনুদ্দিন আজাদ (২৩), দেলোয়ার হোসেন (২০), সোহেল সিকদার (২০), মোঃ নিজাম (২৫), তাকরিম (২৫) ইয়াকুব (২৭)।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল্লাহ আল মামুন বলেন, ফেনীতে ত্রাণ দিয়ে চট্টগ্রামে ফেরার পথে বাঁশবাড়িয়া এলাকায় তাদের বহনকারী পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে ৯জন গুরুত্বর আহত হন। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসের দুইটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরন করি। ধারণা করা হচ্ছে, ভোরে ফেনী থেকে আসার সময় পিকআপের চালক ঘুমের ঘোরে গাড়ি চালাচ্ছিলেন।

চাটগাঁ নিউজ/কামরুল/এসআইএস

Scroll to Top