ফুলকপি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে মনজুর: ব্যাপক সাড়া

নিজস্ব প্রতিবেদকঃ নগরীর চট্টগ্রাম-১০ আসনে ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক সিটি মেয়র মঞ্জুর আলম ফুলকপি হাতে ভোটারদের দ্বারে দ্বারে ধর্না দিচ্ছেন। ভোটাররাও মঞ্জুরের আহ্বানে ব্যাপক সাড়া দিচ্ছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকাল ৩ টায় নগরীর উত্তর আগ্রাবাদ টি অ্যান্ড টি থেকে দিনের নির্বাচনী প্রচারণা শুরু করেন মঞ্জুর আলম। এই সময় মঞ্জুর আলমের নির্বাচনী প্রচারণায় ব্যাপক তরুণ এবং নারীর উপস্থিতি দেখা যায়। তাদের সাথে কথা বলে জানা যায়, তারা প্রায় সবাই এই আসনের ভোটার। তাদের সুখেদুঃখে সবকিছুতে মঞ্জুরকে তারা পাশে পান। মঞ্জুর স্বতন্ত্র প্রার্থী হয়ে আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করায় তারা খুবই খুশী এবং জয়ের ব্যাপারে আশাবাদী।

গণসংযোগ চলাকালীন চাটগাঁ নিউজের সাথে আলাপে মনজুর আলম বলেন, “বর্তমানে এই এলাকার মানুষজন অনেক রকম সমস্যায় আছে। এই সমস্যা দূর করার জন্য আমি ব্যাক্তিগতভাবে উদ্যোগ নিবো। আল্লাহ যদি আমাকে সফল করে আগামী ৫ বছরের মধ্যে এসব সমস্যা সমাধান করার জন্য আমি চেষ্টা করব”

তিনি আরো বলেন, “৭ তারিখ অংশগ্রহণমূলক নির্বাচন হবে। সকলে নির্ভয়ে, নির্দ্বিধায় মনে ভয় না রেখে নির্বাচন কেন্দ্রে মা বোন সহ নিয়ে নিজের ভোটটা দিবে। আমরা স্বতন্ত্র প্রার্থী যারা আছি দেশ গড়ার প্রত্যয়ে আমরা সর্বদা সোচ্চার থাকবো”

এইদিকে চট্টগ্রাম-১০ আসনের সব বয়সের ভোটারদের পাশাপাশি তরুন ভোটাররাও “ফুলকপি” মার্কায় ভোট দিতে ইচ্ছুক বলে জানায় এই আসনের ভোটাররা।

গণসংযোগে অংশ নেওয়া এক তরুন জানায়, “আমরা সবাই ফুলকপি মার্কার সাথে আছি। আমরা ইয়ুথ জেনারেশন যারা আছি সবাই তার পক্ষে আছি। কারন চট্টগ্রামে মঞ্জু ভাইয়ের একটা জনপ্রিয়তা ও সুনাম রয়েছে। তিনি সৎ, দানশীল ও অহংকারবিহীন একজন মানুষ। বিগত সময়ে তিনি যখন সিটি মেয়র ছিলেন, আমাদের জন্য যা কাজ করে গেছেন এইরকম কাজ কেউ করেনি”

এই সময় নগরীর উত্তর আগ্রাবাদ টি অ্যান্ড টি থেকে শুরু করে মৌলোভীপাড়া, হাজীপাড়া, ধাইয়াপাড়া, বেপারীপাড়া, শান্তিবাগ, হালিশহর হাউজিং এস্টেট হয়ে কে. এল ব্লকে গিয়ে তার নির্বাচনী প্রচারণা শেষ হয়। গণসংযোগ কালে এলাকার গণ্যমান্য ব্যাক্তিসহ ভোটার ও সমর্থকরা যোগদান করে।

Scroll to Top