ফটিকছড়িতে হালদায় নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ ফটিকছড়ির হালদা নদীতে ডুবে নিখোঁজ হওয়া যুবক সাহাবুদ্দিন (৩৫) এর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার সুন্দরপুর ইউনিয়নের তিন খালের মুখে এই ঘটনা ঘটে।

জানা যায়, নিহত যুবকের নাম সাহাবুদ্দিন এরশাদ। সে ঐ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কলি মিয়া সিকদার বাড়ির মো. হারুনের পুত্র। নিহত সাহাবুদ্দিন পেশায় দর্জির কাজ করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মো. ইসমাইল চাটগাঁ নিউজকে জানান, “সোমবার দুপুরে হালদা ও ধুরুং নদীর মোহনা (তিন খালের মুখ) এলাকায় জাল দিয়ে মাছ ধরতে যান তিনি। এক সময় তার হাতের জালটি পানির নীচে আটকে গেলে তিনি পানির নিচে ডুব দেয়। পরে পানি থেকে দীর্ঘ সময় উঠে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে”

বিষয়টি নিশ্চিত করে ফটিকছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা বলেন, “ঘটনাটির খবর পেয়ে আমরা দুপুর ১২ টার দিকে উদ্ধার কাজ শুরু করেছিলাম। নিহত সাহাবুদ্দিন এরশাদ যেই জায়গায় ডুবেছিলেন ঐ জায়গার গভীরতা প্রায় ৩০-৪০ ফিট। নদীর স্রোত ও পারিপার্শ্বিক পরিস্থিতি বিবেচনা করে আমাদের একটি স্পেশাল ডুবুরি দল টানা দুই ঘন্টা অভিযানের পর অবশেষে বিকাল ৩ টার দিকে তার লাশটি উদ্ধার করতে সক্ষম হয়। এবং তা পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়”।

Scroll to Top