প্রেমিকাকে ডেকে নিয়ে ‘সংঘবদ্ধ ধর্ষণ’— প্রেমিকের হাতে হাতকড়া

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীতে ২০ বছর বয়সী প্রেমিকাকে গণধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ মার্চ) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে হালিশহর থানার ওসি মো. কায়সার হামিদ। এই ঘটনায় গ্রেফতার দুই যুবকের নাম মো. সেলিম (৪৩) ও ওবায়দুল করিম (৩৩)।

জানা গেছে, গ্রেফতার সেলিমের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নগরীর হালিশহর থানাধীন ছোটপুল এলাকার রহিমা আক্তারের (২০)। গত ২৬ জানুয়ারি তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সেলিম পাঁচলাইশের কসমোপলিটন আবাসিক এলাকায় নিজের বাসায় নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করেন সেলিম। এরপর তাকে নিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে যান সেলিম। সেখানে পালাক্রমে কয়েকজন ওই তরুণীকে ধর্ষণ করে। এতে ওই তরুণী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে রেখে চলে যায় আসামিরা। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শুক্রবার (১ মার্চ) আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করালে মঙ্গলবার (৫ মার্চ) তার মৃত্যু হয়।

এই বিষয়ে হালিশহর থানার ওসি মো. কায়সার হামিদ বলেন, গতকাল ভোরে আসামীদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করলে মঙ্গলবার (৫ মার্চ) রাতভর অভিযান চালিয়ে নগরের পাঁচলাইশ ও পটিয়া থেকে দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। তারা দুজনই আদালতে জবানবন্দি দিয়েছেন। এই ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top