প্রবাসীর স্ত্রীকে অপহরণ, ছাত্রলীগ নেতা বহিষ্কার

কাপ্তাই প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা এক প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ উঠার পর পদ খোয়ালেন রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. জুবায়েদ হোসেন জাবেদ (২৫)।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে।

উপজেলা ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ফরহাদের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কাপ্তাই উপজেলা শাখার এক জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের নীতি-আদর্শ, শৃঙ্খলা পরিপন্থী ও অসামাজিক কার্যালাপে জড়িত থাকায় ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. জুবায়েদ হোসেন জাবেদকে সকল প্রকার কার্যক্রম হতে অব্যাহতি প্রদান করা হলো।

এছাড়া জাবেদের বিরুদ্ধে উঠা অভিযোগের সুষ্ঠু তদন্তের জন্য সংগঠন থেকে বহিষ্কারের কথা জানায় উপজেলা ছাত্রলীগ।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. রফিকুল ইসলাম সুমন জানান, ‘আমরা তার কার্যকলাপ সম্পর্কে অবগত হওয়ার পর দ্রুত উর্ধ্বতন নেতাদের সঙ্গে যোগাযোগ করি এবং জরুরি বৈঠকের মাধ্যমে জুবায়েদ হোসেন জাবেদকে সকল দলীয় পদ থেকে অব্যাহতি ও বহিষ্কার করা হয়েছে।’

এর আগে গত ৩ জুলাই ছাত্রলীগের সভাপতি জুবায়েদ সৌদিপ্রবাসি মিজানুর রহমানের স্ত্রী আইরিন সুলতানা রুপাকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর এলাকার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সামনে থেকে একটি সাদা রঙের প্রাইভেটকারে করে তুলে নিয়ে যায় বলে অভিযোগ উঠে। এ ঘটনায় ওইদিন প্রবাসী মিজান রাঙ্গুনিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অপরাধীকে আটক করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

চাটগাঁ নিউজ/ঝুলন/এসএ

Scroll to Top