পুলিশ থেকে বাঁচতে গিয়ে বিপদ বাড়ল স্বর্ণ মানিকের

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ বাঁশখালীতে পুলিশকে হামলা করে পালানোর সময় আহমদ কবির মানিক প্রকাশ স্বর্ণ মানিক (৩৫) নামে এক আসামীর গোপন অঙ্গ কেটে যাওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (১৮ মার্চ) আনুমানিক ভোর সাড়ে ৪টার সময় উপজেলার ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকায় ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে উপজেলার ছনুয়া ইউনিয়ন ওয়ারেন্টভুক্ত আসামি স্বর্ণ মানিককে ধরতে অভিযান চালায় পুলিশ। এ সময় আসামি মানিক পুলিশকে হামলা করে পালাতে গিয়ে একটি উঁচু জায়গা থেকে টিনের উপর লাফ দিলে আসামির গোপন অঙ্গ কেটে যায়। পরে থানা পুলিশ আসামি মানিককে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ইউরোলজি ওয়ার্ডে ভর্তি দেন। বর্তমানে তার অবস্থা গুরুতর বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ওসি মোহাম্মদ তোফায়েল আহমেদ চাটগাঁ নিউজকে জানান, ওয়ারেন্টভুক্ত ডাকাত স্বর্ণ মানিককে আজ আমার থানা পুলিশ গ্রেফতার করতে গেলে সে থানা পুলিশকে হামলা করে পালাতে গিয়ে টিনের উপর লাফ দিলে শরীরের বিভিন্ন জায়গাসহ গোপন অঙ্গ কেটে যায়।

তিনি আরো বলেন, বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে সে। তার বিরুদ্ধে থানায় ১৬ থেকে ১৭টি মামলা রয়েছে। গ্রেফতারের সময় পুলিশ তার কাছ থেকে ১টি বিদেশি বন্ধুক, ২টি দেশিয় এলজিসহ ৪রাউন্ড গুলি উদ্ধার করেছে। পুলিশকে হামলা ও অবৈধ অস্ত্রের অপরাধে আরো দুইটি মামলা রুজু করা হবে তার বিরুদ্ধে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top