পুলিশের জালে অটোরিকশা চোর চক্রের ২ সদস্য

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রামের কর্ণফুলী এলাকা থেকে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ২ চোরকে গ্রেফতারসহ রেজিস্ট্রেশনবিহীন একটি সিএনজি অটোরিকশা জব্দ করেছে কর্ণফুলী থানা পুলিশ।

রবিবার (২১ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে মইজ্জ্যারটেক আখতারুজ্জামান এলাকার পুলিশ চেকপোস্টের সামনে থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।

আটককৃতরা হলেন, সাতকানিয়া উপজেলার ফকিরহাট খালেক মাস্টারের বাড়ীর ছগিরের ছেলে জিয়াউর রহমান (২৮) ও বাশঁখালী উপজেলার সরল ইউনিয়নের জলিয়া বাপের বাড়ীর ফজল কাদেরের ছেলে মো. মহিউদ্দিন (৩১)।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ওসি মো. জহির হোসেন চাটগাঁ নিউজকে বলেন, যে দুজন চোর গ্রেফতার হয়েছে তাদের বিরুদ্ধে সিএমপির কর্ণফুলী, কসবা, চন্দনাইশ ও বাশঁখালী থানায় একাধিক মামলা রয়েছে। মামলা দায়েরের পর সিএনজি জব্দ দেখিয়ে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. মিজানুর রহমান বলেন, আসামিরা সবাই পেশাদার অপরাধী। তারা আন্তঃজেলা চোর দলের সক্রিয় সদস্য। এরা কর্ণফুলী থানা এলাকাসহ চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা থেকে সিএনজিসহ অন্যান্য জিনিস চুরি করে অন্যত্র বিক্রয় করে থাকেন। গতরাতে মইজ্জ্যারটেক আখতারুজ্জামান এলাকার পুলিশ চেকপোস্টের সামনে থেকে আমরা তাদেরকে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে চুরিকৃত রেজিস্ট্রেশনবিহীন একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে, যার আনুমালিক মূল্য ৫ লাখ টাকা।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top