পুলিশের অভিযানে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্ক: পাঁচলাইশ মডেল থানা পুলিশের একটি দল (২৫ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাঁচলাইশ মডেল থানাধীন বেবি সুপার এলাকাস্থ ফ্লাইওভারে মূখে রাস্তার উপর ডাকাত দলের সদস্যদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ধারালো কিরিচ, ২টি কাটার ও ডাকাতি কাজে ব্যবহৃত ১টি সিএনজি গাড়ি উদ্ধার করা হয়।

পাঁচলাইশ মডেল থানার এসআই (নিঃ) মোঃ শাহ আলম জানান, ২৫ জানুয়ারি রাতে তিনি সঙ্গীয় ফোর্সসহ কিলো-৩২ (নৈশ) ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, পাঁচলাইশ মডেল থানাধীন বেবি সুপার এলাকাস্থ ফ্লাইওভারে মূখে রাস্তার উপর কতিপয় ডাকাতদল রাস্তায় চলাচলরত গাড়ী থামিয়ে ডাকাতি করার চেষ্টা করছে।

এই সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশের তৎপরতায় ৩ জন ডাকাত দলের সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলেন: মোঃ সাইফুল ইসলাম শান্ত (২৬), পিতা-মোঃ নুরুল ইসলাম, মাতা- জেসমিন বেগম, সাং কোনাগাঁও, সদ্দার বাড়ী, থানা-রাজনগর, জেলা-মৌলভী বাজার, বর্তমানে-ডেবারপাড়, হাকিম ড্রাইভারের কলোনী, থানা-খুলশী, জেলা-চট্টগ্রাম। মোঃ সাইফুল ইসলাম (২৭), পিতা-ময়লাই মিয়া, মাতা-শাহানা বেগম, সাং-চালবন, আব্দুল আহাদ মোল্লার বাড়ী, থানা-বিশাম্ভাপুর, জেলা-সুনামগঞ্জ, বর্তমানে-ডেবারপাড়, সবুরের কলোনী, থানা-খুলশী, জেলা-চট্টগ্রাম।।মোঃ সাগর হোসেন (২৬), পিতা-মোঃ এমএস দুলাল মিয়া, মাতা-মনি আক্তার, সাং-গোমা, জলিল ফেদার বাড়ী, থানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল, বর্তমানে-ডেবারপাড়, দুলাল মিয়ার কলোনী, থানা-খুলশী, জেলা-চট্টগ্রাম।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top