পুনরায় নগর জামায়াতের আমির শাহজাহান চৌধুরী

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম মহানগরীতে জামায়াতের আমির হিসেবে পুনরায় দায়িত্ব পেয়েছেন শাহজাহান চৌধুরী। এছাড়া চট্টগ্রাম দক্ষিণে অ্যাডভোকেট আনোয়ারুল আলম চৌধুরী ও উত্তরে আলাউদ্দিন শিকদার, কক্সবাজারে অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী, রাঙামাটিতে অধ্যাপক মো. আবদুল আলীম, খাগড়াছড়িতে সৈয়দ মো. আব্দুল মোমেন, বান্দরবানে এস এম আবদুছ ছালাম আজাদ আমির নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর মগবাজারে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় কর্মপরিষদের বৈঠকে এসব নাম ঘোষণা করেন দলের আমির ডা. শফিকুর রহমান।

জানা গেছে, জেল থেকে বেরিয়ে প্রায় আড়াই দশক পর চলতি বছরের ফেব্রুয়ারিতে নগর জামায়াতের আমিরের দায়িত্ব পান শাহজাহান চৌধুরী। এর আগেও তিনি চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমির ছিলেন। শাহজাহন চৌধুরী চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে দুবার সংসদ সদস্য ছিলেন। দায়িত্ব পালন করেছেন জাতীয় সংসদের হুইপ হিসেবেও।

জানতে চাইলে শাহজাহান চৌধুরী বলেন, এটা আমার কাছে ঈমানী দায়িত্ব। আমি বরাবরের মতো চেষ্ঠা করবো সততা এবং নিষ্ঠার সাথে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে।

 

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top