পাহাড়ি পথে স্কুল থেকে ফেরার পথে দুই কিশোরীকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ২

চন্দনাইশ প্রতিনিধি:  চন্দনাইশে ধোপাছড়ি স্কুল পড়ুয়া ২ কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ২ বখাটেকে ছেলেকে গ্রেপ্তার করেছে চন্দনাইশ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন সাতকানিয়া উপজেলার শীলঘাটা এলাকার আবদুল করিমের ছেলে সাইমন (১৮), মো. রফিক হোসেনের ছেলে রিফাত হোসেন (১৯)।

গত রবিবার বিকেলে চন্দনাইশ উপজেলার পাহাড়ি জনপথ ধোপাছড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম ওই দুই কিশোরী ধোপাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ড উত্তর চিরিংঘাটা এলাকা থেকে পাহাড়ি পথ পাড়ি দিয়ে বিদ্যালয়ে আসা- যাওয়া করে । গত রবিবার স্কুল ছুটির পর বিকেলে বাড়ি ফিরছিল তারা। পথিমধ্যে পাহাড়ি জিরোবুক ব্রিজ এলাকায় পূর্ব থেকে উৎ পেতে থাকা ২ বখাটে হঠাৎ তাদের উপর আক্রমণ করে এবং জোরপূর্বক পাহাড়ি অঞ্চলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে তাদের গলা টিপে হত্যারও চেষ্টা চালায় বখাটেরা। এ সময় তাদের চিৎকারে শুনে শঙ্খনদীতে মাছ ধরতে যাওয়া আশেপাসে লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। এই খবর পেয়ে ওইদিন রাতেই চন্দনাইশ থানা পুলিশ অভিযান চালিয়ে দুই বখাটেকে আটক করে।

ধোপাছড়ি ইউপি চেয়ারম্যান মো. আবদুল আলীম জানান, ভিকটিম ওই দুই কিশোরী ৮ম ও ৯ম শ্রেণীর ছাত্রী।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম জানান, ধোপাছড়ি পাহাড়ি অঞ্চলে ২ কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের আদালতে চালান দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে।

Scroll to Top