পররাষ্ট্রমন্ত্রীর ফুফু আর নেই

রাঙ্গুনিয়া প্রতিনিধি: পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এর ফুফু হাজেরা খাতুন  ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৭ জানুয়ারি) রাত আটটার দিকে বার্ধক্যজনিত কারণে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের সিপাহী পাড়া গ্রামের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৩ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। এই রত্নগর্ভা মা’এর বড় ছেলে শিক্ষানুরাগী মাষ্টার আবদুর রউফ সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগ ও সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতিসহ নানা সামাজিক এবং সমাজ বিনির্মাণ কর্মে যুক্ত রয়েছেন।

আপন ফুপি হাজেরা খাতুনের শেষ নিঃশ্বাস ত্যাগের সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

মরহুমার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, জন্মের পর থেকে আমাদের কোলে পিঠে মানুষ করার ক্ষেত্রে অসামান্য অবদান রাখা ফুপি হাজেরা খাতুন একজন সমাজ হিতৈষী নারী ছিলেন এবং সমাজে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে আমৃত্যু অবদান রেখে গেছেন। মহান আল্লাহর কাছে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন পররাষ্ট্রমন্ত্রী।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top