‘পয়জন’-এ অভিনয়ের পর প্রশংসায় ভাসছেন চট্টগ্রামের জাহিদ

বিনোদন ডেস্ক: এ সময়ের অভিনেতা জাহিদ চৌধুরী। শোবিজ অঙ্গনে নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি তার অভিনীত ওয়েব ফিল্ম ‘পয়জন’ প্রকাশ পেয়েছে। এর পর থেকেই প্রশংসায় ভাসছেন এই অভিনেতা।

গত (১০ জুন) সন্ধ্যা সাতটায় প্রকাশ পেয়েছে নির্মাতা সঞ্জয় সমাদ্দার পরিচালিত দীপ্ত প্লে অরজিনাল ফিল্ম “পয়জন”। চট্টগ্রামের বাঁশখালির সন্তান জাহিদ এই ওয়েব ফিল্মে কেবল অভিনয়ই করেননি, বরং একজন দক্ষ কাস্টিং ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন। তিনি একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন, যা দর্শকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। তার “পুলিশ জনগণ ও নায়িকাদের বন্ধু” সংলাপটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

“পয়জন” ওয়েব ফিল্মের শুটিং প্রচন্ড ঠান্ডার মধ্যে হয়েছিল বলে জাহিদ চৌধুরী জানান। তিনি বলেন, “এই ওয়েব ফিল্মের কাজের স্মৃতি আমার আজীবন মনে থাকবে। অনেক শিল্পী ঠান্ডার কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন।”

তিনি আরও বলেন, “আমি ছোট ছোট পায়ে এগিয়ে যেতে চাই। আপনাদের সবার ভালোবাসা কামনা করছি। সকলে ‘পয়জন’ দেখবেন এবং ভালো-মন্দ মতামত জানাবেন।”

এই ওয়েব ফিল্মে আরো অভিনয় করেছেন তানজিন তিশা, আবু হুরায়রা তানভীর, আব্দুল্লাহ আল সেন্টু, সরকার রওনক রিপন, টাইগার রবি, এ কে আজাদ সেতু, এস এম সোহাগ প্রমুখ।

উল্লেখ্য, জাহিদ চৌধুরী বর্তমানে অনন বিশ্বাস পরিচালিত হইচই ওয়েব সিরিজ ‘রঙ্গিলা কিতাব’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তিনি দীর্ঘ ১০ বছর যাবত ছোট-বড় পর্দায় অভিনয় করছেন। তিনি অভিনয়ের পাশাপাশি কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করেন। তার আলোচিত কাজের মধ্যে সবচেয়ে জনপ্রিয় কাজ হইচই এর ওয়েব সিরিজ `বুকের মধ্যে আগুন”। এই ওয়েব সিরিজে পুলিশ অফিসার হিসেবে অভিনয় করে দারুন প্রশংসা পেয়েছেন দর্শকদের ‌কাছ থেকে।

 

Scroll to Top