পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ ও ফাতেহায়ে ইয়াজদাহুম উপলক্ষে আবুধাবিতে আজিমুশশান মিলাদ মাহফিল

আমিরাত প্রতিনিধি: আবুধাবিতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ:) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উপলক্ষে এক আজিমুশশান মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

শনিবার(২৮ অক্টোবর) বাদে মাগরিব হতে গাউছিয়া কমিটি বাংলাদেশ আবুধাবি শাখার উপদেষ্টা ও আবুধাবির  বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ ওসমান আলীর সৌজন্যে তার মদীনা জায়েদস্হ ১৭ নং ভিল্লাতে এ মাহফিল আয়োজন করা হয়েছে। মোহাম্মদ ওসমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ সালাহ উদ্দিন।

অনষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দুবাইয়ে কর্মরত বিশিষ্ঠ আলেমে দ্বীন আলহাজ্ব আল্লামা মমতাজ উদ্দিন আল কাদেরী। এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইফতেখার হোসেন বাবুল, আল নুর ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নু আ ম বদরুদ্দীন, আলহাজ্ব মোহাম্মদ কামাল উদ্দিন, আবুধাবির বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আবুল বশর প্রমুখ।

ঈদে মিলাদুন্নবী সা: ও ফাতেহায়ে ইয়াজদাহুমের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন মাওলানা নুরুল ইসলাম আনচারী, মাওলানা মোহাম্মদ আলমগীর হোসেন আল কাদেরী প্রমুখ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মাওলানা মমতাজুল হক আল কাদেরী, মাওলানা তৈয়ব সিরাজী, মাওলানা ইয়াকুব আল কাদেরীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে দোয়া, মিলাদ, কিয়াম মোনাজাতের পর উপস্থিত বিপুল সংখ্যক প্রবাসীদের মাঝে তবরুক বিতরন করা হয়।

মোনাজাতে দেশ, জাতি প্রবাসী ও মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

Scroll to Top