পটিয়ার যুবলীগ নেতা জহির উদ্দিনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের পটিয়া পৌর যুবলীগ নেতা ডি. এম জমির উদ্দিন কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

শুক্রবার (২২ ডিসেম্বর) ভোরে পটিয়ার নিজ বাসা থেকে তিনি গ্রেপ্তার হোন। এদিকে জমিরকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে পটিয়া আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

বিক্ষোভ মিছিলটি পটিয়া প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে আবদুস্ সোবহান রাহাত আলী স্কুলে গিয়ে শেষ হয়। উক্ত সমাবেশে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বদিউল আলম, যুবলীগ নেতা লিটন বড়ুয়া, মোঃ সাইফুল ইসলাম সাইফু, জয়নাল আবেদিন রাসেল, কামাল উদ্দিন, নয়ন শর্মা, কচুয়া ইউ পি চেয়ারম্যান ইনজামুল হক জসীম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল মাহমুদ, নিজাম উদ্দিন, জসীম উদ্দিন, সাইফুল্লাহ পলাশ, শ্রমিক লীগ নেতা শফিকুল ইসলাম শফি, ছাত্রনেতা মোঃ সাকিব হোসেন রাফি সহ উপস্থিতি ছিলেন আরো অনেকে।

এইসময় বক্তারা বলেন, “এই গ্রেপ্তার জমির উদ্দিন এর গ্রেপ্তার নয়। এই গ্রেপ্তার নৌকার গ্রেপ্তার। আমরা জমির উদ্দিন ফিরে না আসা পর্যন্ত তার স্বপ্ন নৌকাকে জয়ী করা এবং ঈগলকে প্রতিহত করার জন্য সবসময় সোচ্চার আছি”।

জানা যাই, জমির পটিয়া উপজেলা ৪ নং ওয়ার্ডের মৃত এনামুল হকের ছেলে। সাইবার আইনের মামলায় তাকে গ্রেপ্তারের পর শুক্রবার তার জামিন মঞ্জুর করেছিল আদালত। পরে আদালত চত্বর থেকে অন্য আরেকটি মামলায় তাকে আবারও গ্রেপ্তার করা হয়।

Scroll to Top