পটিয়ার দুই ছাত্রলীগ নেতা কারাগারে

বৈষম্যবিরোধী আন্দোলনে গুলি

চাটগাঁ নিউজ ডেস্ক: পটিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি ও হামলাকারী হিসেবে দুই ছাত্রলীগ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছিল।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতের বিভিন্ন সময়ে পটিয়া পৌর সদর এলাকায় পৃথক দুই অভিযানে তাদের গ্রেপ্তার করে পটিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌরসভার দক্ষিণ গোবিন্দারখীল তিতা গাজীর বাড়ির আবদুল মজিদের ছেলে পটিয়া পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. শরাফ উদ্দিন (২৪), উত্তর গোবিন্দরখীল হাদু চৌধুরীর বাড়ির ফোরক আহমদের ছেলে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. হারেক হাসান সজীব (২৮)।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজীবকে গত ৪ আগস্ট ছাত্র জনতার মিছিলে হামলা ও গুলি চালানোর সময় ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছিল। আর শরাফ উদ্দিনকেও সুনির্দিষ্ট অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার মিছিলে হামলা ও গুলি চালানো, বিএনপির কার্যালয়ে হামলা ভাঙচুর-লুটপাট, জামায়াত নেতাকে হত্যাচেষ্টা ও বিএনপি নেতাকে হত্যার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণের পৃথক চারটি মামলায় এ দুই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এসকল মামলার অন্যান্য আসামিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top