পটিয়ায় লরির চাপায় বাবা-ছেলেসহ নিহত ৩

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের পটিয়ায় লরির চাপায় বাবা-ছেলে ও অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার (১৭ আগস্ট) বিকেল পৌনে ৪টায় পটিয়া শান্তির হাটের অদূরে সিএনজি অটোরিকশা ও একটি মালবাহী লরির চাপায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লিটু কুমার ধর (৩০) ও তার বাবা শ্রীকান্ত ধর (৬৫) এবং সিএনজি চালক আলী আজগর (৩০)। লিটু ধর ও শ্রীকান্ত ধরের বাড়ি পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের পশ্চিম গৈড়লা এলাকায়।

ধলঘাট ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবু মেম্বার জানান, বাবা-ছেলে ও সিএনজি অটোরিকশাচালক মারা গেছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মনসা পূজার সকল কাজ সম্পন্ন করে সিএনজি অটোরিকশা যোগে খাসির গোশতসহ ছেলেকে নিয়ে নগরীর বাসায় ফেরার পথে কক্সবাজারগামী একটি লরি সিএনজি অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মিঠু কুমারধর মারা যান। পরে আহত দুজনকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে আলী আজগর ও শ্রীকান্ত ধর মারা যান বলে জানা গেছে।

পটিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পূজার পর্ব শেষ করে খাসির মাংস নিয়ে অটোরিকশা করে শহরের যাওয়ার পথে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় বাবা ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে লিচু ধর নামে ছেলেটি মারা যান এবং গুরুতর আহত অবস্থায় অন্য দুজনকে চট্টগ্রাম মেডিকেলে নেয়া হলে সেখানে ধর মারা যান। পরে সন্ধ্যা ৭ টার দিকে সিএনজি অটোরিকশার চালকও মারা যান।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top