পটিয়ায় প্রদর্শিত হলো ওয়েব ফিল্ম ‘দ্য লাস্ট সেভেন মিনিটস’

চাটগাঁ নিউজ ডেস্কঃ চোখ ধাঁধানো বাণিজ্যিক ছবির বাজার যখন একচেটিয়া, ধুন্ধুমার একশনের সাথে গভীর রোমান্সে ভরা ছবিই যখন খুব বেশি দর্শকের প্রিয় বলা চলে। এমন সময়ে স্রোতের বিপরীতে হাঁটতে চেয়েছে চট্টগ্রাম পটিয়ার এক ঝাঁক তরুণ।

বলছি আয়ুব উদ্দিন শিহাব ও তার দ্য ফাউন্টেইন্ট প্রোডাকশনের সদস্যদের কথা। শুধুমাত্র সৃজনশীল কিছু করার খিদে নিয়ে তীব্র ইচ্ছাশক্তির জোরে শুরু হয়েছিল ছোট্ট একটা টিম, দ্য ফাউন্টেইন প্রোডাকশন। সামান্য পথচলায় আজ যাদের ঝুলিতে আছে এওয়ার্ডসহ আরো নানা সম্মাননা ও বহু দর্শকের ভূয়সী প্রশংসা।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় পটিয়ার গাজী কনভেনশন হলে তারা ১ম বারের মত একটি ভিন্নধর্মী ওয়েব ফিল্ম প্রদর্শনীর আয়োজন করেছে।

দ্য লাস্ট সেভেন মিনিটস নামে এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন চট্টগ্রামের বিভিন্ন আনাচে কানাচে ছড়িয়ে থাকা বেশ কিছু শিল্পপ্রেমী নবীন ও প্রবীণ অভিনয়শিল্পী। যাদের বেশির ভাগই বিভিন্ন গ্রুপ থিয়েটারের সাথে যুক্ত। এতে নাম চরিত্রে অভিনয় করেছেন জিল্লুর রহমান। এছাড়া আরও বিভিন্ন চরিত্রে রয়েছেন সুমন টিংকু, জুলিয়েট, শৌভিক দাশগুপ্ত, অভীক, শাহেদ ইমামসহ আরো অনেক শক্তিমান অভিনেতা।

এ বিষয়ে ফিল্মটির পরিচালক ও দ্য ফাউন্টেন প্রডাকশনের প্রধান আয়ুব উদ্দিন শিহাব চাটগাঁ নিউজকে জানান, ছবিটি সব ধরনের দর্শকের কথা মাথায় রেখে তৈরী এবং ছবির মূল গল্প সবার জন্য শিক্ষণীয় হবে। টাকার চেয়েও জীবনের মূল্য কত বেশি তা পরিষ্কার বোঝা যাবে এই সিনেমা দেখলে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top