পটিয়ায় পূজামণ্ডপ পরিদর্শন করলেন উপদেষ্টা ফারুক ই আজম

চাটগাঁ নিউজ ডেস্ক : সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপন নির্বিঘ্ন করার লক্ষ্যে চট্টগ্রামের পটিয়া উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন অন্তর্বর্তীকালীন সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক ই আজম বীরপ্রতীক।

শুক্রবার (১১ অক্টোবর) উপজেলার বিভিন্ন পূজামণ্ডপে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন তিনি। এসময় উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলকে আনন্দ চিত্তে নির্বিঘ্নে পূজা উদযাপনের আহবান জানান।

পরিদর্শনে সাথে ছিলেন চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফরিদা খানম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. শরীফ উদ্দিন, পটিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. আলাউদ্দীন ভূঞা জনী, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ জেলা ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

জানা গেছে, উপদেষ্টা ফারুক ই আজম পটিয়া উপজেলার শ্রী শ্রী জগন্নাথ ধাম সুচক্রদন্ডী মিলন মন্দির সমিতি, শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম, সুচক্রদন্ডী শ্রী শ্রী শিব মন্দির ও পল্লী মঙ্গল সমিতি, শ্রী শ্রী জগদীশ্বরী কালীমাতা মন্দির (পটিয়া কেন্দ্রীয় কালী বাড়ি ) ও শ্রী শ্রী গৌরাঙ্গ নিকেতনের (বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ) পূজামণ্ডপ সরেজমিনে পরিদর্শন করেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top