পটিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী-শিশু সহ নিহত ৪

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের পটিয়ায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা ও শিশু সন্তানসহ ৪ জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১১টায় পটিয়া বোয়ালখালী সড়কের মিলিটারী পুলের দক্ষিণ পাশের্ব হক্কানি পেপার মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৩ জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন-পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মোঃ আলীর মেয়ে রুমি আকতার (৩০) ও তার শিশু ফাহিম (৫), এবং সিএনজি অটোচালক আনোয়ার হোসেন (৪০)। তার বাড়ি বোয়ালখালী উপজেলায়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন দুর্ঘটনা এবং মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান,নিহতদের মধ্যে মা-ছেলের লাশ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। গাড়ি দুটি আটক রয়েছে। তবে ঘাতক ট্রাকের চালক পালিয়ে যায়।

পুলিশ জানায়, যাত্রী নিয়ে বোয়ালখালি থেকে অটোরিকশাটি পটিয়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। পরে হাসপাতালে একজন মারা যায়।

দুর্ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে এবং প্রশাসনে খবর দেয়। এ সময় সড়কের দুর্ঘটনাস্থলের দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

পটিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সিএনজি অটোরিকশায় পাঁচজন যাত্রী ছিল। এর মধ্যে চারজন মারা যায়। পটিয়া মেডিকেলে দুইজনের লাশ আনা হলেও বাকি দুইজনের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছে। আহত আর একজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনায় সিএনজি অটোরিক্সাটি ধুমড় মুচড়ে যায়। দূর্ঘটনার পর পটিয়া ফায়ার সার্ভিস, পটিয়া থানা ও কালারপোল পুলিশ ফাঁড়ির সদস্যরা দুর্ঘটনাস্থল হতাহতদের উদ্ধার করে মেডিকেলে প্রেরণ করেন।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top