পটিয়ায় ট্রাক ও টেম্পুর সংঘর্ষে ২ জন নিহত

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া ট্রাক ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।

গতকাল সোমবার (২৪ জুন) দিনগত রাত দুইটার দিকে চট্টগ্রাম-পটিয়া-কক্সবাজার মহাসড়কের ভেল্লাপাড়া ব্রীজ এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন সাতকানিয়া উপজেলার দক্ষিণ মার্দশা গ্রামের ওমর ফারুকের ছেলে সুফী আলম (২৮) ও কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার ফিরোজ মিয়ার ছেলে নুরুজ্জামান (১৯)।

পটিয়া হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত দুইটার দিকে সাতকানিয়া থেকে আসা চট্টগ্রাম মুখী যাত্রীবাহী একটি টেম্পো ভেল্লাপাড়া ব্রীজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কক্সবাজার মুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। এতে টেম্পোর চালকসহ বেশ কয়েক জন যাত্রী গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় সুফি আলম ও নুরুজ্জামানকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেওয়া হলে এসময় কর্তব্যরত চিকিৎসক তাঁদের ২ জনকে মৃত ঘোষণা করেন। তবে আহতদের মধ্যে সাজ্জাদ হোসেন নামের একজনের পরিচয় পাওয়া গেলেও বাকীদের নাম পরিচয় পাওয়া জানা যায়নি।

পটিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক বলেন, টেম্পোর দুই যাত্রী নিহত হয়েছেন। ঘটনার পরপরই ট্রাক ও টেম্পোর চালক পালিয়ে যায়। গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top