নৌবাহিনীর বাসের ব্যাটারি চুরি, ৪ জন ধরা

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীতে নৌবাহিনীর বাসের ব্যাটারি চুরির ঘটনায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) নগরীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার হয়। গ্রেফতারকৃত আসামিরা হলেন, মো. আনোয়ার হোসেন (৪১), জাহাঙ্গীর আলম প্রকাশ হৃদয় বাবু (৪০), মো. মইনুল ইসলাম (৩৭) ও মো. জসিম উদ্দিন (৪০)।

পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশ নৌ বাহিনীর নেভাল এভিয়েশনের এমটির চিফ মো. মনজুর রহমান (৩৯) বাদী হয়ে মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা খাজা এনাম এলাহী সঙ্গীয় অফিসার ফোর্সসহ সিসিটিভির ফুটেজ পর্যালোচনাপূর্বক চোরাই কাজে ব্যবহৃত সিএনজিটি শনাক্ত করে। পরে গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে নগরীর হালিশহর, বন্দর, ইপিজেড, ডবলমুড়িং এবং চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে ১৭ মার্চ ঘটনার সাথে জড়িতদের হেফাজত থেকে এবং হালিশহর এলাকার একটি সিএনজির গ্যারেজ থেকে চোরাই কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

এই বিষয়ে পতেঙ্গা থানা ওসি কবিরুল ইসলাম চাটগাঁ নিউজকে আরো জানান, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধারের ঘটনায় নৌ বাহিনীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে। গ্রেফতারকৃত আনোয়ার হোসেনের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ৬টি, জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ২টি, মইনুল ইসলামের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে। গ্রেফতার হওয়া আসামিরা মহানগর এলাকাসহ আশপাশের উপজেলা গুলোতে নিয়মিতভাবে ব্যাটারি এবং চাকা চোরাই চক্রের সক্রিয় সদস্য ও হোতা।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top