নির্বাচন করলেও সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না – নজরুল ইসলাম

চাটগাঁ নিউজ ডেস্ক: প্রহসনের নির্বাচন করে আওয়ামী লীগ ক্ষমতায় এলেও জনগণের প্রতিরোধে ক্ষমতায় টিকে থাকতে পারবে না বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, নামসর্বস্ব দল বা সরকারের সমর্থক ব্যক্তিদের নিয়ে নির্বাচনের আয়োজন করেছে সরকার। যাকেই ভোট দেওয়া হোক না কেন, তিনি হবে সরকারি দল বা সরকারের সমর্থক ব্যক্তি। জনগণের প্রার্থী বাছাইয়ের কোনো সুযোগ নেই।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে মতিঝিল এলাকায় ‘ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের’ পক্ষে লিফলেট বিতরণকালে এসব কথা বলেন নজরুল ইসলাম খান।

তিনি বলেন, যেখানে জনগণের জনপ্রতিনিধি বাছাইয়ের সুযোগ নেই, এমন একটি নির্বাচনী খেলা জনগণ চায় না। চায় না বলেই জনগণ এ নির্বাচন বর্জন করেছে। আমরা সে কারণেই জনগণের প্রতি নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছি।

নজরুল ইসলাম বলেন, যে সরকার জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়, ভোট দিতে দেয় না, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ করতে পারে না, দুর্নীতি করে, দেশের সম্পদ লুট করে। আমরা এমন সরকারকে অসহযোগিতা করতে দেশের জনগণের কাছে আহ্বান জানিয়ে অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছি।
উক্ত কর্মসূচিতে এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, সহ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল প্রমুখ।

Scroll to Top