নির্বাচনের মাঠে শক্ত অবস্থানে আছেন তৃণমূল বিএনপি’র প্রার্থী সাদাদ

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চট্টগ্রাম-১৩ (কর্ণফুলী ও আনোয়ারা) আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। বর্তমানে এই আসনের প্রার্থীরা জনগণের কাছে ভোট প্রার্থনার মাধ্যমে তাদের ব্যস্ত সময় পাড় করছেন। এছাড়া উপজেলার বাজার থেকে শুরু করে চায়ের দোকান সকলের মুখে মূল আলোচনার বিষয় এখন ভোট। কোন প্রার্থী কতজনের প্রিয়, কারা আসলে উন্নয়ন করতে পারবে এই নিয়ে সবার মুখে দিনভর চলছে আলোচনা। এর মধ্যে সবার মুখে নতুন আলোচনা তৃণমূল বিএনপি’র প্রার্থী মকবুল আহম্মদ চৌধুরী সাদাদ কে নিয়ে। সোনালী আঁশ প্রতীকে ৭ তারিখ বিজয় মিছিল করার জন্য ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন তিনি।

নির্বাচনী প্রচারণা বিষয়ে তৃণমূল বিএনপি’র প্রার্থী মকবুল আহম্মদ চৌধুরী সাদাদ চাটগাঁ নিউজকে জানিয়েছেন, এই পর্যন্ত আমি যত জায়গায় যাচ্ছি সব জায়গায় আমার প্রচারণার কাজে মানুষের প্রচুর সাড়া পাচ্ছি। সবাই আমাকে আপন করে নিয়েছে। ইনশাল্লাহ সকলের দোয়ায় ভালো একটা অবস্থান তৈরি হয়েছে। আপনাদের মাধ্যমে আমি সকলের কাছে জানান দিবো, আগামী ৭ তারিখ আমাকে সোনালী আঁশ মার্কায় ভোট দিয়ে দেশ ও জনগণের সেবার সুযোগ করে দেওয়ার।

সরজমিনে দেখা যায়, প্রচারণার শুরুর পরদিন থেকে তিনি নিজ নির্বাচনী এলাকা (আনোয়ারা ও কর্ণফুলীর) প্রত্যেক হাটবাজার, দোকানপাট ও অলিগলির মানুষকে দিচ্ছেন শান্তি ও উন্নয়নের বার্তা, দিচ্ছেন বিভিন্ন নির্বাচনী অঙ্গীকার ও প্রতিশ্রুতি। ভোটাররাও তাকে দিচ্ছেন ভোট দেওয়ার আশ্বাস। সব মিলিয়ে নির্বাচনের মাঠে শক্ত অবস্থানে আছেন তৃণমূল বিএনপি’র এই প্রার্থী।

Scroll to Top