নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খালে, তিন ভাই নিহত

সিপ্লাস ডেস্ক: নোয়াখালীতে নিয়ন্ত্রণ হারানো একটি মোটরসাইকেল গাছে ধাক্কা লেগে খালে পড়ে তিন জন নিহত হয়েছেন। তাদের মধ্যে দুই জন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

সোমবার সকাল সোয়া ১০টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ঘাটলা হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার কাদিরপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামের সর্দার বাড়ির আব্দুল দাইয়ানের ছেলে আরাফাত হোসেন শুভ (২২) ও তার ছোট ভাই মোহাম্মদ হৃদয় (১৮) এবং তাদের জ্যাঠাতো ভাই একই বাড়ির মো. কামাল হোসেনের ছেলে মো. জাহেদ (১৮)।

কাদিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন ও স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন জানান, সকালে তারা মোটরসাইকেল নিয়ে বের হয়। ওই এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই ভাই জাহিদ হোসেন (মোটর সাইকেলচালক) ও হৃদয় হোসেন বাবু (আরোহী) মারা যায়। পরে শুভকে উদ্ধার করে প্রথমে উপজেলার চৌমুহনী বাজারের লাইফ কেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে  তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসএসআই) মো. রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে দুর্ঘটনাকবলিতদের পরিবার থানায় কিছু জানায়নি।

Scroll to Top