নিজ অবস্থান থেকে শৃঙ্খলা ও সুন্দর দেশ বিনির্মাণ করার শপথ নিতে হবে: মেজর শওকত

বোয়ালখালী প্রতিনিধি: নিজ নিজ অবস্থান থেকে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ও সুন্দর একটি বাংলাদেশ বিনির্মান করার জন্য সবাইকে শপথ নিতে হবে মন্তব্য করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর ৭স্বতন্ত্র এডিএ ব্রিগেড মেজর শওকত।

শনিবার (১০ আগষ্ট) সকালে বোয়ালখালী উপজেলা পরিষদ মিলনায়তনে সুশীল সমাজের সাথে মতবিনিময় কালে এ এলাকায় দায়িত্বপ্রাপ্ত  হয়ে তিনি এমন কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, সৃষ্ট পরিস্থিতিতে অনেকেই ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য নিজ সম্পত্তি তথা স্বার্থ সংশ্লিষ্ট সমস্যা হাসিল করার লক্ষে লুট পাট, অগ্নি সংযোগ, খুনসহ বিভিন্ন উশৃংখল মুলক কাজ করছে। এছাড়া চাঁদাবাজিসহ অনিয়ম ও অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হয়ে পড়েছে এবং নানান অপপ্রচারে মেতে উঠেছে। যা কখনো মেনে নেয়ার মতো নয়। এসবে যারা জড়িত তাদের প্রতিহত করতে হবে এবং কঠোর হস্তে আইনের আওতায় আনা হবে।

অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন- বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার হিমাদ্রি খীসা, কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. পার্থ প্রতিম ধর, বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মহসীন উদ্দিন, বোয়ালখালী নুরুল হক ডিগ্রী কলেজের নতুন অধ্যক্ষ এন এম ফখরুদ্দিন, মুক্তিযোদ্ধা শরৎ বড়ুয়া, বাংলা টিভির চট্টগ্রাম প্রধান লোকমান চৌধুরী, বোয়ালখালী প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সেলিম চৌধুরী, সৈয়দ নজরুল ইসলাম, বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি(ভারপ্রাপ্ত) এবং বোয়ালখালী সম্মিলিত বৌদ্ধ পরিষদের প্রধান প্রতিষ্ঠা উদ্যোক্তা অধীর বড়ুয়া, চরণদ্ধীপ সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শোয়াইব রেজা, বাংলাদেশ শিক্ষক সমিতি বোয়ালখালী শাখার সভাপতি প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, প্রধান বাপন ভঞ্জ, প্রধান শিক্ষক বিশ্বজিৎ বড়ুয়া, প্রধান শিক্ষক কামরুল হাসান, প্রধান শিক্ষক জামানুল ইসলাম, প্রধান শিক্ষক মো: ইলিয়াছসহ প্রায় অর্ধ শতাধিক মুক্তিযোদ্ধা-সাংবাদিক- অধ্যাপক-শিক্ষক-ছাত্র-ধর্মীয় ও পেশাজীবি প্রতিনিধি প্রমুখ।

চাটগাঁ নিউজ/ইয়াসিন/এআইকে

Scroll to Top