নাদিম হত্যার ৯ আসামি কারাগারে, রিমান্ড শুনানি কাল

সিপ্লাস ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানি নাদিম হত্যায় গ্রেফতার নয় আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

গ্রেফতার ১১ আসামির মধ্যে ৯ জনকে বকশীগঞ্জ থানা থেকে শনিবার বিকালে জামালপুর জেলা জজ আদালতে আনা হয়। জেলা জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহাম্মেদ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আগামীকাল রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করা হয়েছে।

জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের পরপরই জড়িতদের গ্রেফতার করতে অভিযান শুরু করে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ১১ জনকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে বকশীগঞ্জ থানায় ২২ জন ও অজ্ঞাত আরও ২০-২৫ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন।
তিনি আরও বলেন, মামলার বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। মূলহোতা ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে অচিরেই মিডিয়ার সামনে আনতে পারব বলে আশা করি।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, নাদিম হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম ওরফে বাবুকে পঞ্চগড়ের দেবীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। তাকে মাইক্রোবাসে করে ঢাকায় নেওয়া হচ্ছে।
তিনি আরও বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর কারওয়ানবাজারে র্যাবের মিডিয়া সেন্টার আয়োজিত সংবাদ সম্মেলনে এ নিয়ে বিস্তারিত জানানো হবে।

Scroll to Top