নদীতে মাছ শিকারে গিয়ে লাশ হলো দুই যুবক

চাটগাঁ নিউজ ডেস্কঃ চকরিয়ায় মাতামুহুরী নদীতে শখের বশে মাছ ধরতে নেমে নিখোঁজ হওয়া দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ৯টায় চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নে বয়ে যাওয়া মাতামুহুরী নদীর আনিছপাড়া পয়েন্টে ওই দুই যুবক ডুবে যায়। পরবর্তীতে দীর্ঘ ৭ঘণ্টা খোঁজাখুঁজির পর নদী থেকে তাদের লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত দুই যুবক হলেন, চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ইদ্রিস মিয়ার ছেলে মনছুর আলম (২১) ও একই এলাকার ৭নং ওয়ার্ডের আবদুস সালামের ছেলে মো. মুবিন (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে শখ করে মাছ ধরতে নামেন কয়েকজন যুবক। তন্মধ্যে দুই যুবক গভীর চোরাবালিতে তলিয়ে যায়। মূলত এই চোরাবালির সৃষ্টি হয় নদীতে শ্যালোমেশিন বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের কারণে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না চাটগাঁ নিউজকে জানান, বুধবার সকালে তারা নদীতে মাছ ধরতে নামে। তারা পানি থেকে না উঠায় নদী তীরবর্তী বাসিন্দারা সংগঠিত হয়ে ওই দুই যুবকের সন্ধান শুরু করে। কিছুক্ষণ পর চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরাও যোগ দেয় উদ্ধার অভিযানে। এরপরও দুপুর ২টা পর্যন্ত নিখোঁজ দুই যুবকের সন্ধান মেলেনি। তবে চট্টগ্রাম থেকে আসা ডুবুরি দলের তৎপরতায় বিকেল ৪টার দিকে লাশ দুটি উদ্ধারের করা হয়।

এ বিষয়ে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ২ যুবকের লাশ উদ্ধারের পর আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top