নগরীতে শিশু নির্যাতনের মামলায় গ্রেপ্তার ১

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীর লালখান বাজারে এক শিশু শ্রমিকের পায়ুপথে রুটি বানানোর সিক ঢুকিয়ে গুরুতর আহত করার ঘটনায় মূল আসামি জাহেদ উল্লাহ্ বিন খালেদ (৪২) কে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) নগরীর কোতোয়ালী থানাধীন আসকার দিঘীর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শিশুটির মা নারগিছ বেগম বাদী হয়ে খুলশী থানায় মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, খুলশী থানাধীন লালখান বাজার মোড়স্থ বিরিয়ানি এক্সপ্রেস নামে একটি রেস্টুরেন্টের নিচ তলায় (ভিকটিম) আব্দুর রহিম শান্ত (১২) কাজের ফাঁকে তার দাঁত দিয়ে নখ কাটতে থাকে। তখন জাহেদ উল্লাহ বিন খালেদ ওই ছেলেকে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে তার হাতে থাকা লোহার শিক দিয়ে শান্ত’র পায়ুপথে তা ঢুকিয়ে তাকে আহত করে।

এই ঘটনায় খুলশী থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ চাটগাঁ নিউজকে জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে নগরীর কোতোয়ালী থানাধীন আসকার দিঘীর পাড় এলাকা থেকে অভিযুক্ত জাহেদ উল্লাহ বিন খালেদকে গ্রেফতার করে। মামলাটি তদন্তাধীন বলে জানান তিনি।

উল্লেখ্য, শিশুটি মাসিক ৩ হাজার টাকা বেতনে লালখান বাজারের বিরিয়ানি এক্সপ্রেসে চাকরি করতো। ৬-৭ দিন আগে ঘটনার পর পর দুই মাসের বেতন না দিয়ে এই শিশুকে বিদায় করে দিয়েছে বিরিয়ানি এক্সপ্রেস কতৃপক্ষ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top