নগরীতে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

প্রেমিকার অবস্থা আশঙ্কাজনক

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোড এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাহুল সাহা (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন অর্পিতা (২১) নামে এক যুবতী।

শুক্রবার রাত ১১টার দিকে নিমতলা বিশ্বরোড ফায়ার সার্ভিস ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাহুল সাহার বাড়ী সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া এলাকা সন্তুষ সাহারর ছেলে।  তবে তিনি থাকতেন আন্দরকিল্লা রাজা পুকুর পাড় এলাকায়। আহত অর্পিতার বাড়ি কোতোয়ালি এলাকার এনায়েত বাজারের গোয়ালপাড়া এলাকায় বলে পুলিশ জানায়।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল কাদের মজুমদার।

ফায়ার সার্ভিস ক্যাম্পের সদস্য মফিজুর রহমান গণমাধ্যমকে বলেন- হঠাৎ শব্দ শুনে গিয়ে দেখি রাস্তার মধ্যে রক্তাক্ত অবস্থায় একটি মোটরসাইকেলসহ যুবক ও তরুণী পড়ে আছেন। একজন অন্যজনের হাত ধরা ছিল। প্রথমে আমরা ছেলেটি উদ্ধার করে গাড়িতে তুলি, তারপরও মেয়েটিকেসহ দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাই। জরুরি বিভাগের নেওয়ার পর চিকিৎসক ছেলেটিতে মৃত ঘোষণা করেন এবং মেয়েটিতে ওয়ার্ডে ভর্তি দেন। ধারণা করছি তারা দুজন প্রেমিক-প্রেমিকা। এক সঙ্গে কোথাও যাচ্ছিল।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির আইসি নুরুল আলম আশেকী জানান, দুর্ঘটনায় পর গুরুতর আহত দুজনকে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাহুলকে মৃত ঘোষণা করেন এবং অর্পিতাকে হাসপাতালের ২১ নম্বার ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে জানান।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top