ধানমন্ডি ৩২ নম্বর থেকে ১০ জনকে উদ্ধার করলো পুলিশ

চাটগাঁ নিউজ ডেস্ক : রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর সড়কের আশপাশের এলাকা থেকে সন্দেহভাজন ১০ জনের বেশি মানুষকে আটক করে মারধরের পর পুলিশে সোপর্দ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আন্দোলনকারীরা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকে বেলা দেড়টা নাগাদ তাদের আটক করে ধানমন্ডি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ ধানমন্ডি ৩২ নম্বর সড়কের আশপাশের এলাকায় লাঠিসোটা নিয়ে অবস্থান করছেন অনেক লোকজন। তারা ১০ জনের বেশি মানুষকে মারধর করে আমাদের কাছে পাঠিয়েছে।

আটক সবাই রাজনৈতিক দলের নেতাকর্মী কি-না জানতে চাইলে ওসি বলেন, তারা রাজনৈতিক দলের নেতাকর্মী সন্দেহে হেফাজতে নেওয়া হয়েছে। তাদের মারধর করা হয়েছে। তাদের চিকিৎসা নেওয়া হচ্ছে। তারা রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত কিনা মোবাইল তল্লাশি করা হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, ধানমন্ডি ৩২ নম্বর এলাকায় কেউ এলেই তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করছেন তারা। কোথায় যাচ্ছেন, কেন এসেছেন, তা জানতে চাওয়া হচ্ছে। এমনকি পরিচয়পত্র ও মোবাইল দেখা হচ্ছে। ৩২ নম্বর সড়কে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। এই এলাকায় কখনো কাউকে কাউকে ধাওয়া দিতে দেখা গেছে। কাউকে মারধর করতেও দেখা গেছে। অবস্থান নেওয়া ব্যক্তিরাই এই এলাকায় আসা সন্দেহভাজন ১০ জনের বেশি মানুষকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

চাটগাঁ নিউজ/এআইকে

 

Scroll to Top