দৈনিক আজাদীর ম্যানেজার মঈনুল আলম মারা গেছেন

চাটগাঁ নিউজ ডেস্কঃ স্বাধীন বাংলাদেশের প্রথম পত্রিকা দৈনিক আজাদীর ম্যানেজার এএইচএম মঈনুল আলম বাদল আর নেই। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজেউন)। শুক্রবার (৫ জানুয়ারি) বাদ জুমা কদম মোবারক শাহী জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মঈনুল আলম বাদলের মৃত্যুতে স্মৃতিচারণ ও শোক জানিয়েছে চট্টগ্রামের সিনিয়র সাংবাদিকরা ও দৈনিক আজাদী পরিবার। দৈনিক আজাদী’র প্রধান প্রতিবেদক হাসান আকবর তাঁর ফেসবুক ওয়ালে লিখেছেন- “আমার বাদল ভাই, আমাদের বাদল ভাই। স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদীর ম্যানেজার এএইচএম মঈনুল আলম বাদল। দীর্ঘ প্রায় ৩৫ বছরের সহকর্মী আমরা। চাকরির শুরু থেকে দারুণ এক সম্পর্ক আমাদের। আমার সেই বাদল ভাই আর নেই। মাত্র সপ্তাহখানেকের অসুস্থতায় বাদল ভাই নাই হয়ে গেলেন। গতরাত আড়াইটা নাগাদ নগরীর ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজেউন)। আজ শুক্রবার বাদ জুমা কদম মোবারক শাহী জামে মসজিদে বাদল ভাইর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মহান রব বাদল ভাইকে জান্নাতের মেহমান বানিয়ে দিন।”

জানা যায়, চট্টগ্রামের পটিয়ার সাব রেজিস্ট্রার বাড়ির মরহুম সামশুল আলমের দ্বিতীয় পুত্র ছিলেন এএইচএম মঈনুল আলম বাদল (৬৫)। দীর্ঘদিন ধরে তিনি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top