দেশকে ধ্বংসের মুখে ঠেলে দিলে হবেনা মহিলা এমপি: সনি

ফটিকছড়ি প্রতিনিধি: সামনে যে নির্বাচন সে নির্বাচনকে সামনে রেখে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে অভূতপূর্ণ উন্নয়ন, এ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য বার বার দরকার নৌকা মার্কার সরকার। বিএনপি’র পদযাত্রার নামে কি শুরু করে দিয়েছে ? মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার হার বাড়িয়েছে। প্রত্যেকটা স্কুল-কলেজে শিক্ষার মান বেড়েছে। সেখানে বিএনপি সময় কী ছিল ? ছাত্রদের অস্ত্র হাতে তুলে দিয়েছিল। রাস্তা-ঘাট কুড়ে কুড়ে নষ্ট করেছে। তাদের রাজনীতি হচ্ছে ধ্বংস-হত্যার রাজনীতি।

পদযাত্রার নামে দেশে যে শান্তি বিরাজ করছে, সেই শান্তিকে ধ্বংস করতে জ্বালাও পুড়াও রাজনীতিতে লিপ্ত রয়েছে। তারা বুঝতে পেরেছে, সামনে যে নির্বাচন আসছে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে। সেটা বুঝতে পেরে হত্যাকাণ্ডে গুলো করছে। যুবলীগ-ছাত্রলীগের কিছু নেতৃবৃন্দ তাদের হাতে খুন হয়েছে।

শনিবার (২২ জুলাই) সন্ধ্যায় সাবেক এমপি রফিকুল আনোয়ার স্মৃতি যাত্রী ছাউনী উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খাদিজাতুল আনোয়ার সনি।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, বগুড়ায় অবস্থিত ইয়াকুবিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ককটেল ছুড়ে মেরে ১০০ জন ছাত্রীকে আহত করেছে। তারা বিদেশিদের উপর আস্থা রেখেছিল। তাদেরকে বলতে চাই বিদেশীরা আপনাদের প্রত্যাখ্যান করেছে। কারণ আপনারা যে দাবি করেছেন সেটা গণতন্ত্র-সংবিধান বিরোধী। সামনে যে নির্বাচন হবে গণতন্ত্রের মানসকন্যা যেভাবে চেয়েছেন, সংবিধানে যেভাবে রয়েছে, সংবিধান মেনে নির্বাচন হবে।

বিএনপিকে বলতে চাই আপনারা যে এক দফা দাবী দিয়েছেন। সেই দাবী কখনোই পূরণ হবেনা। সুন্দরভাবে শান্তিপূর্ণভাবে আসুন। রাজনীতি করেন দেশের মানুষের জন্য। বিদেশে বসে রাজনীতি করলে হবেনা। বিদেশে বসে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলবেননা। দেশকে ধ্বংসের মুখে ঠেলে দিলে হবেনা। যদি সৎসাহস থাকে দেশে আসুন, দেশের মানুষ ও উন্নয়নের জন্য কাজ করুন। যদি সৎ সাহস থেকে থাকে।

এদিন নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি হোসেন শহীদ জাফর আলমের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য, নাজিরহাট পৌরসভা মেয়র এ.কে জাহেদ চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারেছ মিয়া, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, প্যানেল মেয়র মুহাম্মদ আলী, কাউন্সিলর সোলাইমান, সাবেক কাউন্সিলর মোঃ ইসমাঈল, যুবলীগ নেতা মোঃ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান রুপু, ছাত্রলীগ নেতা আফাজ উদ্দীন বাপ্পি, আলী আকবর, জেরিনসহ আরো অনেকেই।

এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবুল কাশেম, দিদার সওদাগর, আলী আকবর জুনুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Scroll to Top